Zomato ব্যবহার করে একই সময় একাধিক রেস্তরা থেকে খাবার অর্ডার করতে চান? রইল পদ্ধতি

অ্যাপটির সর্বশেষ আপডেটের মাধ্যমে ব্যবহারকারীরা এবার থেকে বিভিন্ন রেস্তোরা থেকে খাবার অর্ডার করতে পারবে। কিন্তু কি করে ?

বর্তমান জমানায় অনলাইনে খাবার অর্ডার করা একটা অভ্যাস হয়ে গিয়েছে। সম্প্রতি, করোনা মহামারির পর থেকে ফুলে ফেফে উঠেছে ফুড ডেলিভারি অ্যাপ গুলি। মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে যে কোনও পছন্দের খাবার অর্ডার করে সহজেই আপনার ঠিকানাই পৌঁছে যাচ্ছে। এই অ্যাপ গুলির মধ্যে জনপ্রিয় অ্যাপ হল Zomato।

সম্প্রতি Zomato তাদের সর্বশেষ আপডেটে এক নতুন বৈশিষ্ট্য ছালি করেছে, যার সাহায্যে এবার থেকে ব্যবহারকারীদের একই সময়ে একাধিক রেস্তোরা থেকে খাবার অর্ডার করার সুবিধা পাবে। তবে এই সুবিধা পাওয়ার জন্য আপনার মোবাইলে অবশ্যই এই অ্যাপ ইন্সটল থাকতে হবে।

 এতদিন পর্যন্ত একই অর্ডারে বিভিন্ন রেস্তরা থেকে খাবার দেওয়া যেতোনা অর্থাৎ আপনার যদি কোনও রেস্তরার বিরিয়ানি পছন্দ আবার অন্য একটি রেস্তরার চিকেন কষা পছন্দ সেক্ষেত্রে অর্ডার করার বিকল্প ছিলোনা। তবে এবার থেকে এই পরিষেবা পাবে ব্যবহারকারীরা। আসুন, এই নয়া ফিচার সম্পর্কে যাবতীয় তথ্য এক নজরে দেখে নেওয়া যাক।

Zomato-র নতুন ফিচার কি ভাবে ব্যবহার করবেন?

Moneycontrol রিপোর্ট অনুসারে, Zomato তাদের সর্বশেষ আপডেটের সাহায্যে ব্যবহারকারীরা এবার থেকে চারটি কার্ট তৈরি করতে পারবেন এবং বিভিন্ন রেস্তরা থেকে তাদের পছন্দের খাবার অর্ডার দিতে পারবেন। একটি কার্ট থেকে একটি অর্ডার সম্পূর্ণ করার পরে ব্যবহারকারীদের ফিরে আসতে হবে দ্বিতীয় কার্টে এবং একই ভাবে এখানেও অর্ডার সম্পূর্ণ করতে হবে। পাশাপাশি তৃতীয় এবং চতুর্থ কার্টেও আপনি আপনার পছন্দের খাবার অর্ডার করতে পারবেন। 

এছাড়াও আপনি ভারত সরকার দ্বারা চালু হওয়া ONDC থেকে খাবার অর্ডার করতে পারেন। যার পুরোনাম ওপেন নেটওয়ার্ক ডিজিটাল কমার্স। যদিও ওএনডিসির নির্দিষ্টি কোনো অ্যাপ নেই, এটি হল ওপেন নেটওয়ার্ক। এটির সাহায্যে ক্রেতা বা বিক্রেতা উভয়েই লেনদেন করতে পারে।

আরো পড়ুন