দারুণ খবর, Jawa 42 Bobber এর দুরন্ত বাইক মাত্র 4 হাজার 800 টাকাতে! দেখে নিন কি ভাবে

Avatar

Published on:

আপনি কি নতুন বাইক কিনতে চাইছেন? এবার মাত্র 4 হাজার 800 টাকা খরচ করলেই Jawa 42 Bobber কিনতে পারবেন। কীভাবে? জেনে নিন।

Jawa একটি বিখ্যাত টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। এই কোম্পানির প্রিমিয়াম ডিজাইনের বাইক হল Jawa 42 Bobber। দুর্দান্ত ফিচার্স ও শক্তিশালী ইঞ্জিনের এই বাইক ইতিমধ্যে ভারতীয় বাজারে লঞ্চ হয়েছে। এই বাইকের লুক গ্রাহকরা বেশ পছন্দ করছেন। এতে আপনারা ঝাক্কাস কম্বিনেশন দেখতে পাবেন। এছাড়া রাইডিং এক্সপেরিয়েন্স ভালোই উপভোগ করতে পারবেন।

Jawa 42 Bobber বাইকের ডিজাইন

সবার প্রথমে আমরা এই বাইকের ডিজাইন সম্পর্কে কথা বলব। এই বাইকে ক্লিন লাইন ও মাসকুলার পজিশনের ডিজাইন করা হয়েছে। এছাড়া এতে চওড়া সেট পান্ডল ও সিঙ্গেল হ্যান্ডেলিং যুক্ত করা হয়েছে। এছাড়া এতে কম্পনেন্ট ডিজাইনের সাথে ক্লাসিক লোক দেওয়া হয়েছে। এছাড়া এই বাইকের ফুয়েল ট্যাংকের ব্র্যান্ডিং বেশ আকর্ষণীয় লাগছে। এতে হেরিটেজের স্পর্শ রয়েছে।

Jawa 42 Bobber বাইকের ইঞ্জিন

এবার এই বাইকে শক্তিশালী ইঞ্জিন সম্পর্কে কথা বলব। Jawa 42 Bobber -এ 334cc -র শক্তিশালী সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুল্ড ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন 29.1 Ps শক্তি ও 32.74 Nm টর্ক উৎপাদন করে। এছাড়া এই বাইকে 12.5 লিটারের ফুয়েল ট্যাঙ্ক রয়েছে। প্রতি ঘন্টায় সর্বোচ্চ 140 কিলোমিটার বেগে ছুটতে পারে Jawa 42 Bobber।

Jawa 42 Bobber বাইকের দাম

Jawa কোম্পানি ভারতীয় মার্কেটে দুর্দান্ত মোটরসাইকেল লঞ্চ করার জন্য বিখ্যাত। এই কোম্পানি Royal Enfield Bullet কে টক্কর দেওয়ার কারণে যুবকদের নজরে এসেছে। Jawa 42 Bobber এর এক্স শোরুম দাম 2.5 লাখ টাকা থেকে শুরু হচ্ছে। এই মডেলের টপ ভেরিয়েন্টের এক্স শোরুম দাম 2.9 লাখ টাকা। তবে আপনারা চাইলে 4 হাজার 800 টাকার মাসিক কিস্তিতে এই বাইক কিনতে পারবেন।