Okaya Disruptor: পকেটে 500 টাকা থাকলেই কেল্লাফতে! খরচ 25 পয়সা প্রতি কিমিতে, আফার সীমিত

Avatar

Published on:

টু-হুইলার সেক্টরে ইলেকট্রিক যানবাহনের চাহিদা দ্রুতহারে বেড়ে চলেছে। এই কারণে অটো মেকার কোম্পানিগুলি গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে ফুল প্যাকড ফিচারের নতুন মডেল লাঞ্চ করছে। এই তালিকায় এগিয়ে থাকতে Okaya EV সামনের সপ্তাহেই তাদের প্রিমিয়াম ব্র্যান্ড Ferrato-র অধীনে ভারতীয় বাজারে নতুন ইলেকট্রিক বাইক লঞ্চ করতে চলেছে। লঞ্চের আগেই এই মডেলের সর্বোচ্চ গতিবেগ সহ বেশ কিছু তথ্য সামনে আনা হয়েছে।

আগামী সপ্তাহে অর্থাৎ 2024-এর 2 রা মে ভারতীয় বাজারে নতুন ইলেকট্রিক বাইক লঞ্চ করতে চলেছে Okaya EV। ইতিমধ্যে গ্রাহকদের জন্য Okaya Disruptor -এর বুকিং শুরু করা হয়েছে। এই ইলেকট্রিক বাইক আপনারা কোম্পানির অফলাইন স্টোর অথবা কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে বুক করতে পারবেন। বুক করার জন্য কত টাকা জমা করতে হবে? এই ইলেকট্রিক বাইকের সর্বোচ্চ গতিবেগ কত? এই ধরনের বেশ কিছু প্রশ্নের উত্তর রয়েছে আজকের প্রতিবেদনে।

Okaya Disruptor বাইকের ব্যাটারী ও রেঞ্জ

রিপোর্ট অনুযায়ী, এই ইলেকট্রিক বাইকে 3.97 কিলোওয়াট আওয়ার ক্যাপাসিটির LFP ব্যাটারি দেওয়া হতে পারে। এটি একবার সম্পূর্ণ চার্জ করলে 129 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে। এই বাইক চালাতে আপনাদের খুব একটা খরচ হবে না। প্রতি কিলোমিটারে মাত্র 25 পয়সা খরচ করতে হবে আপনাদের। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট অনুযায়ী, Okaya Disruptor প্রতি ঘন্টায় সর্বোচ্চ 95 কিলোমিটার বেগে ছুটতে পারে। এই বাইকের সামনে টেলিস্কোপিক ফোর্ক সাসপেনশন আর পিছনে মন সক ইউনিট ব্যবহার করা হয়েছে। এছাড়া সুরক্ষার জন্য দুই দিকের চাকাতেই ডিস্ক ব্রেক ব্যবহার করা হয়েছে।

Okaya Disruptor বাইকের বুকিং অ্যামাউন্ট

এই বাইকটি বুকিং করার জন্য কোম্পানি দারুণ অফার নিয়ে হাজির হয়েছে। প্রথম 1 হাজার জন গ্রাহক মাত্র 500 টাকার বিনিময়ে Okaya Disruptor বুক করতে পারবেন। তবে বাকি গ্রাহকদের এই ইলেকট্রিক বাইক বুক করার জন্য 2 হাজার 500 টাকা দিতে হবে।

Okaya Disruptor বাইকের দাম

এই স্টাইলিশ ইলেকট্রিক বাইক এখনও পর্যন্ত ভারতে লঞ্চ হয়নি। 2-রা মে এই মডেলটি লঞ্চ হওয়ার পর দাম জানা যাবে।