Vivo Flying Camera 5G : ফ্লায়িং ড্রোন ক্যামেরা নিয়ে বাজারে আসছে Vivo, রইল ফিচারস

Vivo লঞ্চ করতে চলেছে তার নতুন স্মার্টফোন। আধুনিক ফিচারস এর সাথে পেয়ে যাবেন 200MP ক্যামেরা। এই ফোনের মাধ্যমে আপনারা ড্রোনের সুবিধা পেয়ে যাবেন। স্মার্টফোন বাজারে আগুন লাগাতে চলে আসছে এই নতুন স্মার্টফোন।

Vivo Flying Camera 5G : Vivo লঞ্চ করতে চলেছে তার নতুন স্মার্টফোন। আধুনিক ফিচারস এর সাথে পেয়ে যাবেন 200MP ক্যামেরা। এই ফোনের মাধ্যমে আপনারা ড্রোনের সুবিধা পেয়ে যাবেন। স্মার্টফোন বাজারে আগুন লাগাতে চলে আসছে এই নতুন স্মার্টফোন। এখন স্মার্টফোন কিনতে গেলে ক্যামেরা কোয়ালিটি দেখে নেন গ্রাহকরা। তাই গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে এই মডেলে দারুন কোয়ালিটির ক্যামেরা ব্যাবহার করা হয়েছে।

Vivo Flying Camera 5g

Vivo Flying Camera 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন

এই মডেলে 6.7 ইঞ্চ ডিসপ্লে রয়েছে। যার রিফ্রেশ রেট 144Hz। Vivo Flying Camera 5G ফোনে Android অপারেটিং সিস্টেম রয়েছে। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর ব্যবহার করা হবে। এই মডেলে 16GB RAM এর সাথে 128GB ইন্টারনাল স্টোরেজ সাপোর্ট করে।

আরও পড়ুন : OnePlus 12 : DSLR-এর ন্যায় উজ্জ্বল ক্যামেরার সাথেই থাকবে 100W-এর ফাস্ট চার্জিং সাপোর্ট, বাজারে আসছে OnePlus 12

এছাড়া Vivo Flying Camera 5G ফোনে 200MP ক্যামেরা দেওয়া হয়েছে। আর সাথে 50MP প্রাইমারি ক্যামেরা, 18MP টেলিফোটো লেন্স আর 8MP আল্ট্রা ওয়াইড লেন্স রয়েছে। এই স্মার্টফোনে দারুন ব্যাটারি ব্যাকআপ দেওয়া হয়েছে। 5,000mAh ব্যাটারি ব্যাকআপ দেওয়া হয়েছে এই মডেলে। সাথে রয়েছে 120W ফাস্ট চার্জিং সাপোর্ট।

আরও পড়ুন : Infinix Note 30 5G : OnePlus-কে নিমেষেই হার মানাবে Infinix Note 30 5G, ফিচারস দেখে অবাক হবেন আপনিও, জেনে নিন

Vivo Flying Camera 5G স্মার্টফোনের দাম

Vivo Drone Flying স্মার্টফোনের দাম আনুমানিক 30 হাজার টাকার রেঞ্জের মধ্যে রাখা হবে। এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট The Technology Updates ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদন ভালো লাগলে অবশ্যই শেয়ার করুন।

আরো পড়ুন