Samsung Power Bank : আর হবে না চার্জিং প্রবলেম, বাজারে আসছে Samsung-এর নতুন 20,000mAh Power Bank

Samsung সম্প্রতি তার 20,000mAh এর পাওয়ার ব্যাংক UK তে লঞ্চ করেছে। এই পাওয়ার ব্যাংকের নাম Samsung Quick Charge 45W Power Bank। এটি Samsung এর পুরনো 10,000mAh ভার্সনের উত্তরসূরি। 2022 সালে এই মডেলটি সামনে আনা হয়েছিল।

Samsung Power Bank : Samsung সম্প্রতি তার 20,000mAh এর পাওয়ার ব্যাংক UK তে লঞ্চ করেছে। এই পাওয়ার ব্যাংকের নাম Samsung Quick Charge 45W Power Bank। এটি Samsung এর পুরনো 10,000mAh ভার্সনের উত্তরসূরি। 2022 সালে এই মডেলটি সামনে আনা হয়েছিল। এর সফলতার পর 20,000mAh পাওয়ার ব্যাংকটি আনা হচ্ছে।

Samsung Power Bank

এই নতুন পাওয়ার ব্যাংকে 45W আউটপুট রয়েছে, যার ফলে ডিভাইস দ্রুত চার্জ হবে। UK র একটি e-commerce প্ল্যাটফর্মে এই প্রোডাক্টটি লিস্টিং করা হয়েছে। Samsung এর এই নতুন পাওয়ার ব্যাংক রিসাইকেল মেটেরিয়াল দিয়ে বানানো হয়েছে। ফলে এটি eco friendly।

Samsung Power Bank-এর তথ্য

20,000mAh Power Bank এ রয়েছে 45W চার্জিং সাপোর্ট। এই মডেল Mobile Fun নামের একটি online retailer প্ল্যাটফর্মে লিস্টিং করা হয়েছে। Mobile Fun প্ল্যাটফর্মে মোবাইল accessories পাওয়া যায়। Samsung এর official website এ এটি এখনও নথিভুক্ত করা হয়নি। তবে UK তে এই পাওয়ার ব্যাংক sleek ও minimal ডিজাইন সহ EUR 59.99 এ পাওয়া যাচ্ছে।

Samsung Power Bank-এর স্পেসিফিকেশন

এই পাওয়ার ব্যাংকে তিনটি USB Type C Port রয়েছে। এক সাথে দুটি ডিভাইস চার্জ করতে পারবে Samsung Quick Charge 45W Power Bank। এক সাথে দুটি ডিভাইস চার্জ করার সময় সর্বোচ্চ 9W পাওয়ার output করতে পারবে Samsung Quick Charge 45W Power Bank। Samsung Galaxy র সব মডেলে rapid charging এর ক্ষমতা রয়েছে এই পাওয়ার ব্যাংকের। এর পাশাপাশি 20,000mAh ব্যাটারি ক্যাপাসিটি আর 25W আউটপুট সহ আর একটি ভার্সন উপলব্ধ করতে চলেছে Samsung।

আরো পড়ুন