RV400 BRZ : আধুনিক স্পেসিফিকেশন সহ বাজারে আসছে Revolt-এর নতুন বাইক, দাম থাকবে সাধ্যের মধ্যে

RV400 BRZ লঞ্চ করার মাধ্যমে, কোম্পানি একটি বৈদ্যুতিক মোটরসাইকেল চালু করেছে যা পারফরম্যান্সের সাথে সামর্থ্যের সমন্বয় করে। এটি ভারতীয় ভোক্তাদের জন্য একটি লোভনীয় বিকল্প হতে চলেছে।

RV400 BRZ : Revolt Motors হল এমন একটি নাম যা প্রতিদিন ভারতের বৈদ্যুতিক যান (EV) সেক্টরে নতুনত্ব যুক্ত করছে। কোম্পানিটি বৈদ্যুতিক গতিশীলতাকে গণতান্ত্রিক করার জন্য একটি সাহসী পদক্ষেপ নিয়েছে। RV400 BRZ লঞ্চ করার মাধ্যমে, কোম্পানি একটি বৈদ্যুতিক মোটরসাইকেল চালু করেছে যা পারফরম্যান্সের সাথে সামর্থ্যের সমন্বয় করে। এটি ভারতীয় ভোক্তাদের জন্য একটি লোভনীয় বিকল্প হতে চলেছে। বাইকটির সর্ব্বোচ গতি 85 কিলোমিটার প্রতি ঘন্টা।

RV400 BRZ

RV400 BRZ বাইকের বিস্তারিত তথ্য : 

RV400 BRZ এর মূল্য প্রায় $1,662। Revolt Motors এর বৈদ্যুতিক মোটরসাইকেল লাইনআপে সবচেয়ে বাজেট ফ্রেন্ডলী বিকল্প হিসাবে দাঁড়িয়েছে RV 400 BRZ। এই RV400 BRZ তার দামের জন্য গুণমান বা পারফরম্যান্সের সাথে আপস করে না। এটি একটি 3.24kWh ব্যাটারি এবং একটি 5-কিলোওয়াট মোটর সমন্বিত। এই সেটআপটি 85 কিলোমিটার প্রতি ঘন্টার সর্বোচ্চ গতি প্রদান করে এবং এর রেঞ্জ রাইডিং মোডের উপর নির্ভর করে 80 থেকে 150 কিলোমিটারের মধ্যে পরিবর্তিত হয়।

আরও পড়ুন : Royal Enfield Hunter 350 : সাশ্রয়ী মূল্যে পাবেন Royal Enfield-এর দুর্দান্ত এই বাইক, ফিচারস দেখে ফেলুন কিনে

RV400 BRZ তার সাশ্রয়ী মূল্যের জন্য তার বৈশিষ্ট্য সরল করেছে। এটি স্মার্টফোন কানেক্টিভিটি এবং
Keyless Ignition-এর মতো উন্নত প্রযুক্তিকে বাদ দিয়েছে। তবে Regenerative Braking, Combined Braking System, Side Stand Motor Cut Off এর মতো প্রয়োজনীয় সুরক্ষা বৈশিষ্ট্যগুলি বজায় রেখেছে। RV400 BRZ চার্জ মোটামুটি দ্রুত, 4.5 ঘন্টার মধ্যে সম্পূর্ণ চার্জ হয়ে যায়।

আরও পড়ুন : Suzuki V-Strom : দুর্দান্ত লুকের পাশাপাশি রয়েছে মন মাতানো ফিচারস, বাজারে আসছে Suzuki-র নতুন বাইক

এটি পাঁচটি রঙে উপলব্ধ। এটি নিশ্চিত যে প্রতিটি রাইডারের পছন্দের সাথে মেলে এমন একটি স্টাইল রয়েছে RV400 BRZ-এ। এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

আরো পড়ুন