Honda Scrambler : নব প্রজন্মের নজর কাড়তে এন্ট্রি নিতে চলেছে Honda Scrambler, কিলার লুকের সাথেই থাকবে মন মাতানো ফিচারস

ডিজাইনটিতে যা দেখানো হয়েছে , তা অনুযায়ী এটি CB 350 RS-এর তুলনায় আরও আকরষণীয় স্টাইল যুক্ত মোটরসাইকেল হতে চলেছে।

Honda Scrambler : সম্প্রতি একটি ছবি সামনে এসেছে যা Honda-এর 350cc প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে একটি Scrambler তৈরি করার প্ল্যান দেখাচ্ছে। পেটেন্ট চিত্রটি দেখতে CB 350 RS-এর মতো, তবে এতে বেশকিছু উল্লেখযোগ্য পরিবর্তন রয়েছে।

Honda Scrambler

Honda Scrambler-এর বিস্তারিত তথ্য : 

ডিজাইনটিতে যা দেখানো হয়েছে , তা অনুযায়ী এটি CB 350 RS-এর তুলনায় আরও আকরষণীয় স্টাইল যুক্ত মোটরসাইকেল হতে চলেছে। এই ছবিটি নতুন মডেলের Split Seat Design, Up Swept Exhuast এবং Minimul Bodywork সামনে এনেছে। পেটেন্ট ইমেজ অনুসারে, আসন্ন Honda Scrambler-এ Alloy Wheels থাকবে, যা এটিকে আরও Road Biased করে তুলবে। পাশাপাশি এতে থাকবে টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক, ডুয়াল রিয়ার শক, একটি গোল হেডলাইট এবং দুদিকে থাকবে ডিস্ক ব্রেক।

আরও পড়ুন : Royal Enfield Hunter 350 : সাশ্রয়ী মূল্যে পাবেন Royal Enfield-এর দুর্দান্ত এই বাইক, ফিচারস দেখে ফেলুন কিনে

এবার যদি ইঞ্জিনের কথা বলা হয়, Honda ইতিমধ্যেই 350cc পাওয়ারট্রেন পরীক্ষা করেছে। এটি মূলত ভারতের জন্য ডিজাইন করা হয়েছিল কিন্তু এখন অস্ট্রেলিয়া, জাপান এবং বিশ্বব্যাপী অন্যান্য বাজারে বিক্রি হচ্ছে। এই ইঞ্জিনটি 20.7bhp এবং 29.4Nm টর্ক তৈরি করে, যা একটি 5 স্পীড গিয়ারবক্সের সাথে যুক্ত। লঞ্চের টাইমলাইন সম্পর্কে এখনও কোনও বিশদ বিবরণ জানা যায়নি। তবে আমরা আশা করতে পারি যে, নতুন Honda Scrambler ভারতে লঞ্চ হবে, কারণ এটি বর্তমান CB 350 লাইনআপের সাথে বেশকিছু পার্ট শেয়ার করছে।

আরও পড়ুন : Suzuki V-Strom : দুর্দান্ত লুকের পাশাপাশি রয়েছে মন মাতানো ফিচারস, বাজারে আসছে Suzuki-র নতুন বাইক

এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদন সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

আরো পড়ুন