Asus ROG Ally 2 : গ্লোবাল মার্কেটে শীঘ্রই এন্ট্রি নিতে চলেছে Asus ROG Ally 2, লঞ্চের আগেই ফাঁস ফিচারস

ASUS লঞ্চ করেছে ROG Ally। গেম খেলার জন্য এই মডেলটি একদম উপযুক্ত। এটি গত বছর মে মাসে বিশ্ব বাজারে লঞ্চ করেছিল। Gaming console সেগমেন্টে Lenovo Legion Go, Nintendo switch, Steam Deck ইত্যাদি বেশ বিখ্যাত।

Asus ROG Ally 2 : ASUS লঞ্চ করেছে ROG Ally। গেম খেলার জন্য এই মডেলটি একদম উপযুক্ত। এটি গত বছর মে মাসে বিশ্ব বাজারে লঞ্চ করেছিল। Gaming console সেগমেন্টে Lenovo Legion Go, Nintendo switch, Steam Deck ইত্যাদি বেশ বিখ্যাত। এবার ZenBook 14 OLED ভারতীয় বাজারে লঞ্চ করেছে। Asus এর VP Arnold Su একটি ইন্টারভিউতে এই মডেলের কিছু স্পেসিফিকেশন জানিয়েছেন।

Asus ROG Ally 2

Asus ROG Ally 2-এর বিস্তারিত তথ্য

Arnold Su জানিয়েছেন, Asus খুব শীঘ্রই ROG Ally র উত্তরসূরি বাজারে আনতে চলেছে। এই বছরেই লঞ্চ হয়ে যাবে Asus এর নতুন ভার্সন। এই মডেলটি আরও বেশি করে গেমের এক্সপেরিয়েন্স ভালো করার দিকে লক্ষ্য রাখবে।

আরও পড়ুন : Infinix GT 10 Pro : 108MP-র ঝ্যাকষ ক্যামেরা নিয়ে বাজারে আসছে GT 10 Pro, দেখুন ফিচারস

Arnold Su আরও জানিয়েছেন, লঞ্চের পর থেকেই Asus তার জন্য ROG Ally মডেল 70 হাজার ইউনিট থেকে 80 হাজার টাকার খরচ করবে। আপনাদের জানিয়ে রাখি, সম্প্রতি গেমিং ল্যাপটপ, স্মার্টফোন ইত্যাদির চাহিদা বেড়েছে।

আরও পড়ুন : OnePlus Nord 2T Pro : 12GB RAM ও 6000mAh ব্যাটারি নিয়ে বাজারে আসছে OnePlus-এর নতুন ফোন, রইল ফিচারস

Asus ROG Ally মডেলে 7 ইঞ্চ Full HD ডিসপ্লে রয়েছে। যার রিফ্রেশ রেট 120Hz। এতে সর্বচ্চ 500 nits ব্রাইটনেস রয়েছে। এই মডেলে
AMD Ryzen Z1 Radeon Navi3 0গ্রাফিক্স নিয়ে কাজ চলছে। এছাড়া এতে 16GB LPDDR5 RAM ও 512GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এই মডেলে 40Wh সাপোর্ট সহ 65W ফাস্ট চার্জিং সাপোর্ট পেয়ে যাবেন।

এই ধরনের তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদনটি ভালো লেগে থাকলে অবশ্যই শেয়ার করুন।

আরো পড়ুন