ADVERTISEMENT

Samsung Galaxy Z Flip 5 : লঞ্চের আগেই ফাঁস হল বিস্তারিত তথ্য

Samsung Galaxy Z Flip 5 স্মার্টফোনটি 26 জুলাই লঞ্চ করবে, লঞ্চের আগেই দেখে নিন বিস্তারিত

ADVERTISEMENT

কোরিয়ান টেক জায়ান্ট কোম্পানি স্যামসাং ফোল্ডেবল ফোনের বাজারে শীর্ষে রয়েছে। ভারতীয় বাজারে এই সংস্থার মোবাইলের জনপ্রিয়তা নতুন করে বলার কিছু নেই। ইতিমদ্ধেই Motorola ভারতে দুটি নতুন ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করেছে, এবার এই ফোল্ডেবল ফোনের দৌড়ে যোগ দিয়েছে স্যামসাং। কোরিয়ান কোম্পানি স্যামসাং ২৬ জুলাই সিউলে লঞ্চ করবে Samsung Galaxy Z Flip 5 স্মার্টফোনটি।

ADVERTISEMENT

Samsung Galaxy Z Flip 5: ভারতে সম্ভাব্য দাম ও লঞ্চের তারিখ

ফোনটি ২৬ জুলাই দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে লঞ্চ হবে এবং লঞ্চ ইভেন্টের নাম গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট। Samsung Galaxy Z Flip 5 Price ভারতে ৯০০০০ টাকা হতে পারে বলে আশা করা হচ্ছে। 

ইকমার্স ওয়েবসাইট অ্যামাজন এবং ফ্লিপকার্ট ওয়েবসাইটে বিক্রির জন্য উপলব্ধ করা হবে। এছাড়াও ক্রেতারা চাইলে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রি-বুকিং করতে পারে ১৯৯৯ টাকার পরিবর্তে। প্রি-অর্ডারের ক্ষেত্রে ৫০০০ টাকা পর্যন্ত সুবিধা উপভোগ করা যাবে।

Samsung Galaxy Z Flip 5 : ফিচার্স ও স্পেসিফিকেশন

এই ফোনটি সম্ভবত ৬.২ ইঞ্চি ডায়নামিক অ্যামলেড ডিসপ্লে সহ ১৪৪ ওয়াট রিফ্রেশ রেট সমর্থন করবে বলে আশা করা যাচ্ছে। স্মার্টফোনটিতে ৩.৪ ইঞ্চি সেকেন্ডারি ডিসপ্লে থাকতে পারে।

ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া যেতে পারে। যার প্রধান ক্যামেরা হবে ৫০ মেগাপিক্সেলের। পাওয়ার ব্যাকআপের জন্য একটি ৪৪০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। এছাড়াও ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং এবং ২৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সমর্থন করবে বলে মনে করা হচ্ছে।

আরো পড়ুন