Samsung Galaxy A55 5G : ঘুম উড়েছে Oppo ও Vivo-র! ট্রিপল ক্যামেরা সেটআপ নিয়ে বাজার কাঁপাচ্ছে Samsung-এর এই ফোন

Samsung Galaxy A55 5G : Samsung Galaxy A55 5G স্মার্টফোন ভারতীয় বাজারে ঝড় তুলে দিয়েছে। এই মডেলের রয়েছে ট্রিপল ক্যামেরা সেটা আর শক্তিশালী ব্যাটারি ক্যাপাসিটি।

Samsung Galaxy A55 5G স্মার্টফোন ভারতীয় বাজারে ঝড় তুলে দিয়েছে। এই মডেলের রয়েছে ট্রিপল ক্যামেরা সেটা আর শক্তিশালী ব্যাটারি ক্যাপাসিটি। এবার Samsung Galaxy A55 5G স্মার্টফোন হারিয়ে দেবে Oppo আর Vivo কে। জেনে নিন বিস্তারিত।

Samsung Galaxy A55 5G

স্মার্টফোন মার্কেটে প্রায়শই নিত্যনতুন স্মার্টফোন লঞ্চ হয়ে থাকে। এবার লাক্সারি ফিচার্স সহ ভারতীয় স্মার্টফোন মার্কেটে লঞ্চ হতে চলেছে প্রিমিয়াম স্মার্টফোন। গ্রাহকদের প্রিমিয়াম স্মার্টফোনের প্রতি চাহিদা দেখে এবার Samsung নিয়ে আসছে তার নতুন মডেল। Samsung Galaxy A55 5G মডেলে দুর্দান্ত ফিচারস থাকলেও এটি মিড রেঞ্জ বাজেটে কিনতে পারবেন।

Samsung Galaxy A55 5G-র স্পেসিফিকেশন

এই মডেলে 6.5 ইঞ্চ Full HD+ Super AMOLED ডিসপ্লে রয়েছে। যার রিফ্রেশ রেট 120Hz। এই মডেলের গরিলা গ্লাস 5 প্রটেকশন দেওয়া হয়েছে। এছাড়া এই স্মার্টফোনে রয়েছে 50MP প্রাইমারি ক্যামেরা, 12MP আল্ট্রা ওয়াইড লেন্স আর 5MP ম্যাক্রো ক্যামেরা। এই স্মার্টফোনে সেলফি তোলার জন্য রয়েছে 32MP ফ্রন্ট ক্যামেরা।

আরও পড়ুন : Upcoming Smartphone 2024 : বাজারে এন্ট্রি নিতে চলেছে 3টি দুর্দান্ত স্মার্টফোন, জানুন ফিচারস

আপনাদের জানিয়ে রাখি, Samsung Galaxy A55  মডেলে 25W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ পেয়ে যেতে পারেন 5,000mAh এর শক্তিশালী ব্যাটারি। এই স্মার্টফোনে Exynos 1480 চিপসেট যুক্ত করা হয়েছে।

Samsung Galaxy A55 5G-র দাম

আপনি জানিয়ে রাখি, Samsung Galaxy A55 স্মার্টফোনের সঠিক দাম এখনো জানা যায়নি। তবে এটি 21 হাজার 999 টাকার মার্কেটে পাওয়া যেতে পারে।

আরও পড়ুন : Samsung Galaxy S24 : দুর্দান্ত ছাড় পাবেন Samsung-এর এই ফোনে, ফিচারস দেখে আজই ফেলুন কিনে

এই ধরনের আরো তথ্য থেকে আমাদের ওয়েবসাইট thetechnologyupdates.com ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদনটি ভালো লেগে থাকলে অবশ্যই শেয়ার করুন।

আরো পড়ুন