Royal Enfield Hunter 350 : সাশ্রয়ী মূল্যে পাবেন Royal Enfield-এর দুর্দান্ত এই বাইক, ফিচারস দেখে ফেলুন কিনে

Royal Enfield Hunter 350 একটি সলিড বাইক যা এর নির্ভরযোগ্য পারফরম্যান্স এবং রেট্রো স্টাইলের চেহারার জন্য জনপ্রিয়তা পেয়েছে।

Royal Enfield Hunter 350 একটি সলিড বাইক যা এর নির্ভরযোগ্য পারফরম্যান্স এবং রেট্রো স্টাইলের চেহারার জন্য জনপ্রিয়তা পেয়েছে। এটি একটি নিও-রেট্রো রোডস্টার স্টাইলের মোটরসাইকেল, যা আধুনিক বৈশিষ্ট্য এবং পারফরম্যান্সের সাথে ক্লাসিক চার্মের মিশ্রণ করেছে। 

Royal Enfield Hunter 350

Royal Enfield Hunter 350-এর ডিজাইন

Royal Enfield Hunter 350-এ Triumph Street Twin মোটরসাইকেলের মতো একটি মিনিমালিস্ট এবং মসৃণ ডিজাইন রয়েছে। এতে রয়েছে একটি সিঙ্গেল পিস সিট, টিয়ারড্রপ-আকৃতির জ্বালানি ট্যাঙ্ক, গোল হেডল্যাম্প, টেইল ল্যাম্প টার্ন ইত্যাদি।

আরও পড়ুন : Kawasaki India-র বড়ো চমক! নতুন বছরে আসতে চলেছে ব্র্যান্ড নিউ 2টি বাইক, জেনে নিন বিস্তারিত ভাবে

Royal Enfield Hunter 350-এর পারফরম্যান্স

Royal Enfield Hunter 350 একটি 350 cc J সিরিজ ইঞ্জিন। একটি ফুয়েল-ইনজেক্টেড লং স্ট্রোক ইঞ্জিন রয়েছে এতে। এতে একটি 5-স্পীড গিয়ারবক্সও রয়েছে এবং এটি 20.2 bhp শক্তি এবং 27 Nm এর সর্বোচ্চ টর্ক তৈরি করতে পারে। বাইকটিতে একটি steady down tube spine ফ্রেম রয়েছে।

আরও পড়ুন : Ather 450 Apex : OLA S1-কে টেক্কা দিতে বাজারে এলো Ather 450 Apex, দেখুন দাম থেকে ফিচারস সবকিছু

Royal Enfield Hunter 350-এর দাম

Royal Enfield Hunter 350 ভারতে সাশ্রয়ী মূল্যে উপলব্ধ। 1 লাখ 49 হাজার 900 টাকা থেকে শুরু করে 1 লাখ 74 হাজার 430 টাকা পর্যন্ত এক্স-শোরুম মডেলের দাম৷ সহজে EMI এর মাধ্যমে Royal Enfield Hunter 350 মডেল কেনা যাবে।

আরও পড়ুন : Hero Splendor Plus Xtech : দুর্দান্ত মাইলেজ ও দুর্ধর্ষ ফিচারস নিয়ে বাজারে এন্ট্রি Hero-র নতুন বাইক, দাম থাকবে হাতের নাগালে

এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট The Technology Updates ফলো করতে ভুলবেন না। সম্পূর্ন প্রতিবেদনটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

আরো পড়ুন