Royal Enfield Classic 350 Flex : ভারতীয় মার্কেটে শীঘ্রই আসতে চলেছে Classic 350-র Flex Fuel ভার্সন, লুক দেখে পড়ে যাবেন প্রেম

Royal Enfield কোম্পানি 2024 Bharat Mobility Show-তে তাদের Classic 350-র Flex Fuel ভার্সন উন্মোচন করেছে। Classic 350 Flex মোটরসাইকেল একটি সাধারণ Classic 350-এর মতো দেখতে লাগলেও এতে আলাদা পেইন্টের কাজ করা হয়েছে।

Royal Enfield Classic 350 Flex : নতুন বছর শুরু হওয়ার সাথে সাথেই একের পর এক নতুন মডেল লঞ্চ হওয়া শুরু হয়ে গেছে। স্মার্টফোন থেকে শুরু করে চার চাকার গাড়ি সব মার্কেট-ই এখন রমরমা। তবে ভারতের রাস্তা তুলনামূলক সরু হওয়ার কারণে এখানকার মানুষ চার চাকা গাড়ির তুলনায়, দুই চাকার গাড়িই বেশি ব্যবহার করে থাকেন।

Royal Enfield Classic 350 Flex

গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে দুই চাকা নির্মাণ সংস্থাগুলি বিভিন্ন ধরনের মডেল আমাদের সামনে নিয়ে এসেছে। বিখ্যাত দুই চাকা গাড়ি নির্মাণ সংস্থা Royal Enfield এবার আনতে চলেছে তাদের নতুন মডেল Royal Enfield Classic 350 Flex Fuel। জেনে নিন বিস্তারিত।

আরও পড়ুন : Royal Enfield Hunter 350 : সাশ্রয়ী মূল্যে পাবেন Royal Enfield-এর দুর্দান্ত এই বাইক, ফিচারস দেখে ফেলুন কিনে

Royal Enfield কোম্পানি 2024 Bharat Mobility Show তে তাদের Royal Enfield Classic 350 Flex Fuel ভার্সন উন্মোচন করেছে। Classic 350 Flex মোটরসাইকেল একটি সাধারণ Classic 350-এর মতো দেখতে লাগলেও এতে আলাদা পেইন্টের কাজ করা হয়েছে। বাইকটিতে Red Livery সহ একটি ধাতব সবুজ জ্বালানী ট্যাঙ্ক, একটি সিঙ্গেল সিট এবং তারের স্পোক হুইল রয়েছে।

Royal Enfield Classic 350 Flex মোটরসাইকেলের ফিচারস

এই বাইকে 350cc একক-সিলিন্ডার, এয়ার-কুলড ইঞ্জিন রয়েছে। এটি পেট্রোল এবং ইথানলের মিশ্রণে চলতে পারে। তবে এখনও পর্যন্ত এর সঠিক অনুপাত প্রকাশ করা হয়নি। Royal Enfield Classic 350 Flex মডেলের ইঞ্জিনটি 4,000rpm-এ 27Nm টর্ক ও 6,100rpm-এ 20 BHP শক্তি উৎপাদন করে।

আরও পড়ুন : Suzuki V-Strom : দুর্দান্ত লুকের পাশাপাশি রয়েছে মন মাতানো ফিচারস, বাজারে আসছে Suzuki-র নতুন বাইক

তবে এখনও পর্যন্ত Royal Enfield Classic 350 Flex লঞ্চের সঠিক সময়সূচী ঘোষণা করেনি কোম্পানি। মনে করা হচ্ছে, এই মডেলটি 2024-এর মধ্যেই লঞ্চ হয়ে যেতে পারে।

আরো পড়ুন