Jio-র দুর্দান্ত প্ল্যান, মাত্র 219 টাকার রিচার্জে 3GB দৈনিক ডাটার সাথে পেয়ে যাবেন অতিরিক্ত 2GB ডাটা, জানুন বিস্তারিত

আপনিও যদি স্বল্প মূল্যে বেশি ডাটা প্ল্যান পেতে চান, তাহলে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন। এইসব রিচার্জ প্ল্যানে অতিরিক্ত ডাটার পাশাপাশি পেয়ে যাবেন ফ্রি 5G ডাটা। তাহলে আর দেরি না করে শুরু করা যাক আজকের প্রতিবেদন।

রিলায়েন্স জিও (Reliance Jio) প্রথম থেকেই তার গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এসেছে। এবার বেশ কিছু প্রিপেড প্ল্যানে জিও (Jio) বোনাস ডাটা দিচ্ছে। সব থেকে খুশির খবর হল এই বোনাস ডাটা এইসব প্রিপেড প্ল্যানে একদম বিনামূল্যে পাওয়া যাচ্ছে। আপনিও যদি স্বল্প মূল্যে বেশি ডাটা প্ল্যান পেতে চান, তাহলে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন। এইসব রিচার্জ প্ল্যানে অতিরিক্ত ডাটার পাশাপাশি পেয়ে যাবেন ফ্রি 5G ডাটা। তাহলে আর দেরি না করে শুরু করা যাক আজকের প্রতিবেদন।

Jio

Reliance Jio-র নতুন রিচার্জ প্ল্যান

219 টাকার রিচার্জ প্ল্যান :- যাঁরা ছোট রিচার্জ করে থাকেন, তাঁদের জন্য এটি একদম যথাযথ। এই প্ল্যানের সাথে আপনারা পেয়ে যাবেন অতিরিক্ত ডাটা। এই প্ল্যানটি রিচার্জ করালে প্রত্যেকদিন 3GB ডাটা আর আনলিমিটেড ভয়েস কল পেয়ে যাবেন। এছাড়া রয়েছে 100টি ফ্রী SMS। এর সাথে জিও দিচ্ছে অতিরিক্ত 2GB ডাটা। এই প্ল্যানটির ভ্যালিডিটি 14 দিন। এছাড়া পেয়ে যাবেন আনলিমিটেড 5G ডাটা। আর JioTV, JioCinema সহ বেশ কিছু অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন।

আরও পড়ুন : Infinix GT 10 Pro : 108MP-র ঝ্যাকষ ক্যামেরা নিয়ে বাজারে আসছে GT 10 Pro, দেখুন ফিচারস

399 টাকার রিচার্জ প্ল্যান :- এই প্ল্যানটি রিচার্জ করলে আপনারা 28 দিনের জন্য 3GB Daily Data, 100টি ফ্রি SMS ও আনলিমিটেড ভয়েস কল পেয়ে যাবেন। এর সাথে অতিরিক্ত 6GB ডাটা পেয়ে যাবেন। আর জিও (Jio) দিচ্ছে 61 টাকার ডাটা ভাউচার। 5G আনলিমিটেড ডাটার পাশাপাশি পেয়ে যাবেন JioTV, JioCinema-র মতো বেশ কিছু অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন।

আরও পড়ুন : OnePlus Nord 2T Pro : 12GB RAM ও 6000mAh ব্যাটারি নিয়ে বাজারে আসছে OnePlus-এর নতুন ফোন, রইল ফিচারস

এই ধরনের আরও তথ্য পেতে আমাদের The Technology Updates ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদনটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

আরো পড়ুন