Redmi Note 13 Pro : শীঘ্রই বাজারে আসতে চলেছে Redmi-র এই ফোনের স্পেশাল এডিশন, জেনে নিন ফিচারস ও বৈশিষ্ট্য

Redmi সম্প্রতি লঞ্চ করেছে তার Note 13 Pro New Year Edition। এটি চীনে লঞ্চ হয়েছে। এই স্পেশাল এডিশন ডিভাইসটি ‘Good Luck Red’ রঙে লঞ্চ হয়েছে। চীনা নতুন বর্ষের থিম মেনে এই স্পেশাল এডিশন তৈরি করা হয়েছে।

Redmi সম্প্রতি লঞ্চ করেছে তার Redmi Note 13 Pro New Year Edition। এটি চীনে লঞ্চ হয়েছে। এই স্পেশাল এডিশন ডিভাইসটি ‘Good Luck Red’ রঙে লঞ্চ হয়েছে। চীনা নতুন বর্ষের থিম মেনে এই স্পেশাল এডিশন তৈরি করা হয়েছে। Redmi Note 13 Pro এর লিমিটেড এডিশন ভার্সনের দাম ও স্পেসিফিকেশন দেখে নিন।

Redmi Note 13 Pro

Redmi Note 13 Pro New Year Special Edition

এই স্পেশাল এডিশনের ফিচারস আর স্পেসিফিকেশন রেগুলার ভার্সনের মতোই। তবে এতে আপনারা স্পেশাল বক্স আর লাল রংয়ের rear panel পেয়ে যাবেন। এছাড়া wallpaper, ringtone আর theme পেয়ে যাবেন customised।

আরও পড়ুন : Meizu-র বড়ো চমক! শীঘ্রই বাজারে আসতে চলেছে Foldable Smartphone, জানুন বিস্তারিত

Redmi Note 13 Pro মডেলের স্পেসিফিকেশন

এতে রয়েছে 6.67 ইঞ্চ 1.5K রেজোলিউশন OLED ডিসপ্লে। যার রিফ্রেশ রেট 120Hz। এছাড়া এতে রয়েছে 1920Hz PWM dimming। Redmi Note 13 Pro স্মার্টফোনের ব্রাইটনেস 1800 nits। ভালো পারফরমেন্সের জন্য এই স্মার্টফোনে Snapdragon 7s Gen 2 প্রসেসর যুক্ত করা হয়েছে। এই ডিভাইসে LPDDR5 RAM ও UFS 4.1 ইন্টারনাল স্টোরেজ পেয়ে যাবেন। এটি MIUI based Android 13 অপারেটিং সিস্টেমে কাজ করে।

আরও পড়ুন : Realme : পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা সহ বাজারে আসতে চলেছে Realme 12 Pro ও 12 Pro+, লঞ্চ হবে এইদিন

এই স্মার্টফোনে OIS সহ 200MP প্রাইমারি ক্যামেরা, 8MP আলট্রা ওয়াইড লেন্স আর 2MP মেট্রো ক্যামেরা রয়েছে। সেলফি তোলার জন্য পেয়ে যাবেন 16MP ফ্রন্ট ক্যামেরা। 67W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5,100mAh ব্যাটারি ক্যাপাসিটি রয়েছে।

আরো পড়ুন