ADVERTISEMENT

Realme Pad 2 আনুষ্ঠানিকভাবে ভারতে লঞ্চ হতে চলছে, রয়েছে ১১.৫ ইঞ্চির ডিসপ্লে সহ একাধিক ফিচার

ADVERTISEMENT

Realme কোম্পানি তাঁদের দ্বিতীয় ট্যাবলেট Realme Pad 2-এর প্রস্তুতের কাজ সেরে ফেলেছে। ইতিমধ্যে সংস্থাটি ভারতে লঞ্চের তারিখও নিশ্চিত করেছে। রিপোর্ট অনুযায়ী, কোম্পানি বেশ কিছু আপগ্রেড সহ Realme Pad 2 লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। 

ADVERTISEMENT

Realme Pad 2 ভারতে কবে লঞ্চ হতে চলেছে?

মাইক্রোসাইট এর তথ্য অনুযায়ী, আগামী বুধবার অর্থাৎ ১৯ জুলাই ভারতে লঞ্চ হবে Realme Pad 2। জনপ্রিয় ইকমার্স সংস্থা ফ্লিপকার্টে ইতিমধ্যেই আসন্ন রিয়েলমি প্যাড ২ ট্যাবের একটি পেজ তৈরি করা হয়েছে। ফ্লিপকার্ট অনুসারে, Realme Pad 2 দুটি কালার ভেরিয়েন্ট সহ লঞ্চ হবে, যা হল ধূসর এবং সবুজ।

Realme Pad 2: প্রত্যাশিত ফিচার এবং স্পেসিফিকেশন

  • অনলাইনের তথ্য অনুযায়ী, ডিভাইসে থাকছে একটি ১১.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। এছাড়াও এতে ১২০ হার্জ রিফ্রেশ রেট সহ ৪৫০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে আশা করা হচ্ছে। 
  • রিয়েলমি প্যাড ২ এর ব্যাটারির কথা বললে, এতে রয়েছে একটি ৮৩৬০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও ৩৩ ওয়াটের চার্জিং সাপোর্ট থাকতে পারে বলে জানা যাচ্ছে।
  • এছাড়াও, এই আসন্ন ট্যাবলেটটিতে কোয়াড স্পিকার থাকতে পারে, যা আরও ভাল অডিও অভিজ্ঞতা প্রদান করবে। 
  • ক্যামেরার ক্ষেত্রে, পেছনে ডুয়াল রেয়ার ক্যামেরা সহ ফ্রন্ট ক্যামেরা থাকবে। এই ফ্রন্ট ক্যামেরার সাহায্যে সেলফি ও ভিডিও কল করা যাবে।
  • আরও জানা যাচ্ছে, ডিভাইসে একটি মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর থাকতে পারে। রিয়েলমি প্যাড ২ ট্যাবে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ থাকবে বলে আশা করা হচ্ছে।

আরো পড়ুন