Realme GT Neo 6 : শীঘ্রই লঞ্চ হতে চলেছে Realme-র নতুন স্মার্টফোন, দেখুন ফিচারস

Realme GT Neo 6 : এই ব্র্যান্ড তার নতুন স্মার্টফোন Realme GT Neo 6 এ কাজ করছে। টিপসটার Smart Pikachu জানিয়েছে, এই মডেলের 24GB RAM থাকতে পারে।

গতবছর Realme তার Realme GT Neo 5-এর ওপর থেকে পর্দা সরিয়েছে। এই মডেলটি শক্তিশালী করার জন্য এতে ব্যবহার করা হয়েছে Snapdragon 8+ Gen 1। রিপোর্ট অনুযায়ী, এই ব্র্যান্ড তার নতুন স্মার্টফোন Realme GT Neo 6-এ কাজ করছে। টিপসটার Smart Pikachu জানিয়েছে, এই মডেলের 24GB RAM থাকতে পারে।

Realme GT Neo 6

Realme GT Neo 6 স্মার্টফোনের সম্ভাব্য ফিচারস

রিপোর্ট অনুযায়ী, GT Neo 6 মডেলে Snapdragon 8 Gen 2 চিপসেট ব্যবহার করা হতে পারে। এটি চিনা বাজারে লঞ্চ হবে। শোনা যাচ্ছে, এই মডেলের দাম শুরু হতে পারে 2,000 Yuan অর্থাৎ 280 ডলার থেকে। Realme GT Neo 6 লঞ্চ হওয়ার পর অন্যান্য স্মার্টফোন, যেমন- Redmi K70, Honor 90 GT, iQOO Neo 9 ও OnePlus Ace 3 এর সাথে প্রতিদ্বন্দ্বিতায় নামবে।

টিপসটার Smart Pikachu ফাঁস করেছে, Realme GT Neo 6 মডেলে 24GB RAM থাকতে পারে। অন্যান্য রিপোর্ট অনুযায়ী, Realme GT Neo 6 স্মার্টফোনে OLED 1.5K রেজোলিউশন প্যানেল থাকবে। এছাড়া এতে durable metal middle frame যুক্ত থাকবে। এই মডেলের অন্যান্য তথ্য এখনো সামনে আসেনি।

তবে আপনাদের জানিয়ে রাখি, Realme খুব শীঘ্রই বিশ্ববাজারে Realme 12 Pro সিরিজ লাঞ্চ করতে চলেছে। 29 শে জানুয়ারি Realme 12 Pro আর Realme 12 Pro+ লঞ্চ হবে। এই মডেলে যথাক্রমে Snapdragon 6 Gen 1 ও Snapdragon 7s Gen 2 চিপসেট ব্যবহার করা হয়েছে। তবে চিনা বাজারে Realme 12 Pro কবে লঞ্চ হবে সেই খবর এখনো ব্র্যান্ডের তরফ থেকে জানানো হয়নি। তবে ফেব্রুয়ারি নাগাদ এই সিরিজ চিনা বাজারে লঞ্চ হতে পারে।

আরো পড়ুন