ADVERTISEMENT

Portronics Pure Sound Pro X1: ঘর হয়ে উঠবে সিনেমা হল, এসে গেল ১০০ ওয়াটের সস্তার সাউন্ডবার

সদ্য লঞ্চ হওয়া সাউন্ডবারটিতে রয়েছে অতিরিক্তি ছাড় সীমিত সময়ের জন্য, রইল সমস্ত তথ্য

ADVERTISEMENT

আপনি যদি সস্তাই ঘরে বসে সিনেমা হলের মতো সাউন্ড পেতে সাউন্ডবার খুঁজছেন, তাহলে এটি আপনার জন্য। ভারতে লঞ্চ করল Portronics Pure Sound Pro X1 নামের একটি সাউন্ডবার।সাউন্ডবারটিতে রয়েছে ১০০ ওয়াট ডাইনামিক সাউন্ড আউটপুট, যার মানে আপনি এটিকে টিভিতে সংজুক্ত করতে পারেন এবং বারিতেই বসে থিয়েটারের মজা উপভোগ করত পারেন। চলুন Portronics Pure Sound Pro X1 সাউন্ডবারের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ADVERTISEMENT

Portronics Pure Sound Pro X1 এর মুল্য এবং লভ্যতা

Portronics Pure Sound Pro X1 ওয়্যারলেস সাউন্ডবারটি সদ্য লঞ্চ হয়েছে বলে কোম্পানির তরফ থেকে বিশেষ ছাড় দেওয়া হচ্ছে। যার আসল দাম ১২৪৯৯ টাকা কিন্তু সীমিত সময়ের জন্য এটি এখন পাওয়া যাবে মাত্র ৫৯৯৯ টাকাই। সংস্থার তরফ থেকে সাউন্ডবারটিতে রয়েছে ১২ মাসের ওয়ারেন্টি। এটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটএর পাশাপাশি ইকমার্স ওয়েবসাইট ওয়েবসাইট গুলিতে যেমন অ্যামাজন, ফ্লিপকার্টে পাওয়া যাবে। এছারাও অফলাইন এর মাধ্যমে কিনতে পারে আগ্রহী ক্রেতারা।

Portronics Pure Sound Pro X1 -এর স্পেসিফিকেশন ও ফিচার

পিওর সাউন্ড প্রো এক্স ১-এ রয়েছে ডায়নামিক ফ্রন্ট-ফেসিং স্টেরিও স্পিকার যা 3D অডিও সরবরাহ করে, যা শ্রোতাদের মনে করে যেন অডিও চারপাশ থেকে আসছে। এর 5.25-ইঞ্চি সাবউফার সঙ্গীতের জন্য গভীর খাদ এবং চলচ্চিত্রের জন্য শক্তিশালী বাস সরবরাহ করে, ব্র্যান্ডের দাবি। এটি 100 ওয়াট অডিও পাওয়ার সরবরাহ করতে পারে।

পিওর সাউন্ড প্রো এক্স ১-এ রয়েছে ডায়নামিক ফ্রন্ট-ফেসিং স্টেরিও স্পিকার যা 3D অডিও সরবরাহ করে। এই সাউন্ড শুনে মনে হবে অডিও যেন  চারপাশ থেকে আসছে। এই সাউন্ডবারটির পরিমাপ হল ৫.২৫ ইঞ্চি। সঙ্গিত এবং সিনেমার ক্ষেত্রে অতিরিক্ত বেস অফার করে। যা মোট ১০০ ওয়াট এর অডিও আউটপুট প্রদান করে।

এছাড়াও সাউন্ডবারে মুভি, মিউজিক এবং নিউজএর জন্য রয়েছে তিনটি প্রিসেট ইকুয়ালাইজার মোড। সাউন্ডবারে রয়েছে একাধিক কানেক্টিভিটি মোড এবং ব্লুটুথ অপটিক্যাল ও অক্স ইনপুট বা ইউএসবি ড্রাইভের সাহায্যে টিভি, ফোন বা ল্যাপটপের সাথে যুক্ত করে ব্যবহার করা যেতে পারে। এছাড়াও সাউন্ডবারে রয়েছে একটি আইআর রিমোট, যার সাহায্যে সহজেই এটি কন্ট্রোল করা যেতে পারে।

আরো পড়ুন