Oppo Find N3 Flip : এবার পারফরমেন্স হবে আরও উন্নত! Oppo-র ফ্লাগশিপ ফোনে হাজির ColourOS 14 আপডেট

Oppo N3, Oppo N3 Collector’s Edition এবং Oppo N3 Flip-এর জন্য নতুন আপডেটটি চীনে চালু হচ্ছে। ফ্লিপ ফোনটি ColorOS 14.0.0.400 ফার্মওয়্যার পাচ্ছে, অন্যদিকে Oppo N3 এবং Oppo N3 Collector’s Edition ColorOS 14.0.0.401 ফার্মওয়্যার পাচ্ছে।

Oppo Find N3 : Android 14 Open Beta এবং Second Batch-এর পরে, Oppo এখন Oppo Find N3-এর জন্য অফিসিয়াল ColorOS 14 আপডেট বপন করছে। Oppo N3, Oppo N3 Collector’s Edition এবং Oppo N3 Flip-এর জন্য নতুন আপডেটটি চীনে চালু হচ্ছে। ফ্লিপ ফোনটি ColorOS 14.0.0.400 ফার্মওয়্যার পাচ্ছে, অন্যদিকে Oppo N3 এবং Oppo N3 Collector’s Edition ColorOS 14.0.0.401 ফার্মওয়্যার পাচ্ছে।

Oppo Find N3

তিনটি স্মার্টফোনই ColorOS 14.0 Goodies এবং Android 14 ফিচারস থাকবে। একটি উল্লেখযোগ্য সংযোজন হল হোম স্ক্রীন অ্যাপ্লিকেশনগুলির জন্য Floating Window Support ব্যবহারকারীদের মাল্টি টাস্কিংয়ে আরও সাহায্য করে। কাস্টমাইজ যোগ্য স্ট্যাটাসবার Font Style অন্তর্ভুক্ত করার সাথে সাথে কাস্টমাইজেশন বিকল্পগুলি প্রসারিত করা হয়েছে। ব্যবহারকারীদের তাদের ডিভাইসের ভিজ্যুয়াল দিকগুলিকে আরও ব্যক্তিগত করার অনুমতি দেয় এই কাস্টোমাইজেশন। উপরন্তু, অপ্টিমাইজেশানগুলি ট্রানজিশন, অডিও ইফেক্ট, এবং লক স্ক্রিন লেআউটগুলি প্রদর্শন করার জন্য তৈরি করা হয়েছে।

আরও পড়ুন : Samsung Galaxy S24 : দুর্দান্ত ছাড় পাবেন Samsung-এর এই ফোনে, ফিচারস দেখে আজই ফেলুন কিনে

Oppo Find N3-তে ColorOS 14.0 আপডেট পাওয়ার পদ্ধতি : 

ব্যবহারকারীদের গুরুত্বপূর্ণ ডেটা ব্যাকআপ করতে হবে। কারণ আপডেট সমস্ত গুরুত্বপূর্ণ ব্যক্তিগত ডেটা মুছে ফেলতে পারে৷ কিছু অ্যাপের সর্বশেষ Android 14-ভিত্তিক আপডেটের সাথে সামঞ্জস্যপূর্ণ সমস্যা হতে পারে। আপনাকে সব অ্যাপ আপডেট করতে হবে। Android 14 আপডেট পেতে Oppo Find N3 সিরিজের স্মার্টফোনগুলিতে অবশ্যই ফার্মওয়্যার 13.2.0.300 চলমান থাকতে হবে।

আরও পড়ুন : Upcoming Smartphone 2024 : বাজারে এন্ট্রি নিতে চলেছে 3টি দুর্দান্ত স্মার্টফোন, জানুন ফিচারস

এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট The Technology Updates ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদন সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

আরো পড়ুন