OnePlus Nord N30 SE : 5000mAh ব্যাটারি ও 50MP-র ঝ্যাকাস ক্যামেরা নিয়ে বাজারে হাজির OnePlus-এর নতুন স্মার্টফোন, দাম কত? জেনে নিন

সম্প্রতি 5,000mAh আর 50MP সহ লঞ্চ হয়েছে এই নতুন স্মার্টফোন। 5G কানেক্টিভিটি সহ নতুন স্মার্টফোন কিনতে চাইলে আজকের প্রতিবেদনটি পড়ে দেখুন।

OnePlus Nord N30 SE : বর্তমান সময়ে স্মার্টফোন প্রয়োজনীয় জিনিসের তালিকায় নাম লিখিয়েছে। গ্রাহকদের এত চাহিদার জন্য একের পর এক স্মার্টফোন নির্মাণ কোম্পানি নতুন মডেল লঞ্চ করেই চলেছে। সম্প্রতি শক্তিশালী ব্যাটারী সহ নতুন স্মার্টফোন লঞ্চ করেছে OnePlus। Oppo আর Vivo-কে টক্কর দিতে লঞ্চ হয়েছে OnePlus Nord N30 SE।

OnePlus Nord N30 SE

সম্প্রতি 5,000mAh আর 50MP সহ লঞ্চ হয়েছে এই নতুন স্মার্টফোন। 5G কানেক্টিভিটি সহ নতুন স্মার্টফোন কিনতে চাইলে আজকের প্রতিবেদনটি পড়ে দেখুন।

OnePlus Nord N30 SE স্মার্টফোনের স্পেসিফিকেশন

  • ডিসপ্লে : এই মডেলে 6.72 ইঞ্চির Full HD+ ডিসপ্লে রয়েছে।
  • প্রসেসর : এতে MediaTek Dimensity 6020 প্রসেসর রয়েছে।
  • স্টোরেজ : OnePlus Nord N30 SE স্মার্টফোনে 4GB RAM সহ 128GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

আরও পড়ুন : Samsung Galaxy S24 : দুর্দান্ত ছাড় পাবেন Samsung-এর এই ফোনে, ফিচারস দেখে আজই ফেলুন কিনে

  • ক্যামেরা : এই ডিভাইসে 50MP প্রাইমারি ক্যামেরা সহ 8MP সেন্সর রয়েছে। এছাড়া সেলফি তোলার জন্য দেওয়া হয়েছে 8MP ফ্রন্ট ক্যামেরা।
  • রং : কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, OnePlus Nord N30 SE মডেলে দুটি কালার ভেরিয়েন্ট পাওয়া যাবে। একটি হল Satin Black আর অপরটি হল Cyan Sparkle। এই দুটি কালার ভেরিয়েন্ট এর দাম প্রায় কাছাকাছি। তাই গ্রাহক নিজের পছন্দ মতো রং বেছে নিতে পারবেন।

OnePlus Nord N30 SE মডেলের দাম

এই মডেলে আপনারা 4GB RAM-এর সাথে 128GB ইন্টারনাল স্টোরেজ পেয়ে যাবেন। এটির দাম 13 হাজার 500 টাকা।

আরও পড়ুন : Upcoming Smartphone 2024 : বাজারে এন্ট্রি নিতে চলেছে 3টি দুর্দান্ত স্মার্টফোন, জানুন ফিচারস

এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট The Technology Updates ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

আরো পড়ুন