OnePlus Nord CE 3 5G : Samsung-কে টেক্কা দেবে OnePlus-এর এই 5G স্মার্টফোন, দেখুন ফিচারস

OnePlus Nord CE 3 5G এখনও ভারতে লঞ্চ হয়নি, তার আগেই ভাইরাল হয়ে গেছে। DSLR এর থেকেও দুর্দান্ত ক্যামেরা কোয়ালিটি এই মডেলের। OnePlus এবার টক্কর দেবে Samsung কে। এই স্মার্টফোনে রয়েছে 8,000mAh এর শক্তিশালী ব্যাটারি।

OnePlus Nord CE 3 5G এখনও ভারতে লঞ্চ হয়নি, তার আগেই ভাইরাল হয়ে গেছে। DSLR-এর থেকেও দুর্দান্ত ক্যামেরা কোয়ালিটি এই মডেলের। OnePlus এবার টক্কর দেবে Samsung-কে। এই স্মার্টফোনে রয়েছে 8,000mAh-এর শক্তিশালী ব্যাটারি। এই স্মার্টফোনের স্পেসিফিকেশন জানতে হলে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়তে হবে। তাহলে শুরু করা যাক আজকের প্রতিবেদনের প্রধান বিষয়।

OnePlus Nord CE 3 5G : Samsung-কে টেক্কা দেবে OnePlus-এর এই 5G স্মার্টফোন, দেখুন ফিচারস

OnePlus Nord CE 3 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন :

এই মডেলে Full HD AMOLED ডিসপ্লে থাকতে চলেছে। যার রিফ্রেশ রেট হবে 120Hz। এই মডেলে বেশ ভালো মাত্রায় স্টোরেজ পেয়ে যাবেন। 8GB RAM এর সাথে পেয়ে যাবেন 256GB ইন্টারনাল স্টোরেজ। এছাড়া আরেকটি ভেরিয়েন্টে থাকবে 12GB RAM এর সাথে 512GB ইন্টারনাল স্টোরেজ।

আরও পড়ুন : OnePlus 12 : DSLR-এর ন্যায় উজ্জ্বল ক্যামেরার সাথেই থাকবে 100W-এর ফাস্ট চার্জিং সাপোর্ট, বাজারে আসছে OnePlus 12

OnePlus Nord CE 3 5G মডেলে 80W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ পেয়ে যাবেন 8,000mah এর শক্তিশালী ব্যাটারি ক্যাপাসিটি। খুব দ্রুত চার্জ হয়ে যাবে এই স্মার্টফোনের ব্যাটারি। মাত্র 20 মিনিটের মধ্যে সম্পূর্ণ চার্জ হয়ে যাবে এটি। এই স্মার্টফোনে 200MP র প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে। আর সাথে থাকবে 18MP+8MP ব্যাক ক্যামেরা। এছাড়া সেলফি তোলার জন্য রয়েছে 64MP ফ্রন্ট ক্যামেরা।

আরও পড়ুন : Infinix Note 30 5G : OnePlus-কে নিমেষেই হার মানাবে Infinix Note 30 5G, ফিচারস দেখে অবাক হবেন আপনিও, জেনে নিন

OnePlus Nord CE 3 5G স্মার্টফোনের দাম

OnePlus Nord CE 3 5G স্মার্টফোনটির আনুমানিক দাম 11 হাজার 999 টাকা। এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না। পরবর্তী আপডেট পেতে সাথে থাকুন।

আরো পড়ুন