OnePlus Nord CE 3 5G : জলের দরে পাবেন OnePlus-এর এই স্মার্টফোন, দেখুন ফিচারস সহ দাম

স্মার্টফোন বাজারে OnePlus এর নাম বেশ বিখ্যাত। Full HD+ AMOLED ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে OnePlus Nord CE 3। দুর্দান্ত ফিচারস সহ লঞ্চ হয়েছে এই 5G স্মার্টফোন। বাজেটের মধ্যে আপনারা এই মডেলটি কিনতে পারবেন। আপনি যদি ভালো অফার অথবা ডিলের অপেক্ষা করে থাকেন তাহলে এখনই কিনে ফেলুন এই নতুন মডেলটি।

OnePlus Nord CE 3 5G : স্মার্টফোন বাজারে OnePlus এর নাম বেশ বিখ্যাত। Full HD+ AMOLED ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে OnePlus Nord CE 3। দুর্দান্ত ফিচারস সহ লঞ্চ হয়েছে এই 5G স্মার্টফোন। বাজেটের মধ্যে আপনারা এই মডেলটি কিনতে পারবেন। আপনি যদি ভালো অফার অথবা ডিলের অপেক্ষা করে থাকেন তাহলে এখনই কিনে ফেলুন এই নতুন মডেলটি। 7 হাজার টাকার ছাড় পেয়ে যাবেন এই স্মার্টফোনে। অন্যান্য বেশ কিছু অফার সহ OnePlus Nord CE 3 5G স্মার্টফোন কিনতে পারবেন Amazon থেকে।

OnePlus Nord CE 3 5G

OnePlus Nord CE 3 5G স্মার্টফোনের দাম

সবার প্রথমে আমরা এই স্মার্টফোনের দাম সম্পর্কে কথা বলব। এটির 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম শুরু হচ্ছে 29 হাজার 999 টাকা থেকে। Amazon এর স্পেশাল ডিসকাউন্টে 2 হাজার টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। এছাড়া যদি ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে স্মার্টফোনটি কিনেন তাহলে পেয়ে যাবেন অতিরিক্ত 2 হাজার টাকা পর্যন্ত ছাড়।

আরও পড়ুন : Tecno Pova 5 Pro : 50MP-র ক্যামেরা ও 5000mAh ব্যাটারি নিয়ে মার্কেটে এলো Pova 5 Pro, দাম কত? জেনে নিন

ব্যাঙ্ক অফার মিলিয়ে মোট 5 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যেতে পারেন। এছাড়া নিজের পুরনো ফোন বদলে স্মার্টফোনটি কিনলে এক্সচেঞ্জ বোনাসে 27 হাজার টাকা পর্যন্ত ছাড় পেয়ে যেতে পারেন। এইসব অফার মিলিয়ে অনেক কম দামে পেয়ে যাবেন OnePlus Nord CE 3 5G স্মার্টফোন।

OnePlus Nord CE 3 5G স্মার্টফোনের ফিচারস

এই স্মার্টফোনে 6.7 ইঞ্চ full HD+ AMOLED ডিসপ্লে রয়েছে। যার রিফ্রেশ রেট 120Hz। এছাড়া এই স্মার্টফোনের সর্বোচ্চ ব্রাইটনেস 950 nits। ভালো পারফরমেন্স এর জন্য এতে রয়েছে Qualcomm Snapdragon 782G চিপসেট।

আরও পড়ুন : OnePlus Ace 3 : 16GB RAM ও 5500mAh ব্যাটারি নিয়ে বাজারে আসছে OnePlus-এর Ace 3, দাম কত? জেনে নিন

এছাড়া এই মডেলে রয়েছে ট্রিপল ব্যাক ক্যামেরা সেটআপ। এতে পেয়ে যাবেন OIS সহ 50MP ক্যামেরা। সাথে রয়েছে 8MP আল্ট্রা ওয়াইড ক্যামেরা ও 2MP ম্যাক্রো ক্যামেরা। আর সেলফি ও ভিডিও কলের জন্য রয়েছে 16MP ফ্রন্ট ক্যামেরা। এই স্মার্টফোনে 80W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ পেয়ে যাবেন 5,000mAh ব্যাটারি ক্যাপাসিটি।

আরো পড়ুন