OnePlus N20 SE 5G : 25 হাজার টাকা ছাড় পাবেন OnePlus-এর নতুন এই স্মার্টফোনে, অফার সীমিত সময়ের জন্য

OnePlus N20 SE 5G : OnePlus স্মার্টফোন মার্কেটে আগুন লাগিয়ে দিয়েছে। একের পর এক নতুন 5G স্মার্টফোন লঞ্চ করেই চলেছে এই কোম্পানি। সম্প্রতি OnePlus লঞ্চ করেছে N20 SE স্মার্টফোন।

OnePlus N20 SE 5G : OnePlus-এর স্মার্টফোন মার্কেটে আগুন লাগিয়ে দিয়েছে। একের পর এক নতুন 5G স্মার্টফোন লঞ্চ করেই চলেছে এই কোম্পানি। সম্প্রতি লঞ্চ হয়েছে OnePlus N20 SE 5G স্মার্টফোন। আপনি যদি নতুন স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে আজকের প্রতিবেদন আপনার বেশ কাজে লাগতে চলেছে। জেনে নিন বিস্তারিত।

আরও পড়ুন : Samsung Galaxy S24 : দুর্দান্ত ছাড় পাবেন Samsung-এর এই ফোনে, ফিচারস দেখে আজই ফেলুন কিনে

বর্তমানে স্মার্টফোন নির্মাণ কোম্পানিগুলির বাজার রমরমা। স্মার্টফোনের প্রতি গ্রাহকদের চাহিদা সময়ের সাথে সাথে বৃদ্ধি পেয়েই চলেছে। আর এখন তো স্মার্টফোন নিত্যদিনের প্রয়োজন হয়ে গেছে প্রত্যেকটি মানুষের কাছে। বেশকিছু স্মার্টফোন নির্মাণ কোম্পানি নতুন বছরে একাধিক স্মার্টফোন লঞ্চ করেছে। তাল মিলিয়ে OnePlus নিয়ে এসেছে আকর্ষণীয় লুক আর দুর্দান্ত ফিচারস এর নতুন স্মার্টফোন। দামে সস্তা। Flipkart-এ OnePlus N20 SE মডেলে 25 হাজার টাকা পর্যন্ত ছাড় রয়েছে। সীমিত সময়ের জন্য এই অফার।

OnePlus N20 SE 5G স্মার্টফোনের ফিচারস

OnePlus N20 SE স্মার্টফোনে 6.5 ইঞ্চির দুর্দান্ত ডিসপ্লে রয়েছে। সাথে 4GB RAM এর সাথে পেয়ে যাবেন 128GB ইন্টারনাল স্টোরেজ। যেকোন স্মার্টফোন দীর্ঘক্ষণ ব্যবহার করার জন্য তার ব্যাটারি শক্তিশালী হওয়া দরকার। এই স্মার্ট ফোনে আপনারা 5,000mAh এর শক্তিশালী ব্যাটারি পেয়ে যাবেন। একবার সম্পূর্ণ চার্জ করলে 24 ঘন্টা কোন সমস্যা ছাড়া ব্যবহার করা যাবে এই মডেল। এর সাথে ব্যাটারি চার্জ করার জন্য 33W সুপারফাস্ট চার্জার দেওয়া হচ্ছে।

আরও পড়ুন : Upcoming Smartphone 2024 : বাজারে এন্ট্রি নিতে চলেছে 3টি দুর্দান্ত স্মার্টফোন, জানুন ফিচারস

আপনারা শক্তিশালী ব্যাটারির সাথে দুর্দান্ত ছবি তোলার জন্য OnePlus N20 SE স্মার্টফোনে পেয়ে যাবেন 50MP প্রাইমারি ক্যামেরা। আর সেলফি তোলার জন্য রয়েছে 16MP ফ্রন্ট ক্যামেরা।

OnePlus N20 SE 5G স্মার্টফোনের দাম

এই স্মার্টফোনের দাম মার্কেটে 2 লাখ 39 হাজার 999 টাকা। যদি Flipkart-এ অর্ডার করেন তাহলে 25 হাজার টাকার ডিসকাউন্টে 2 লাখ 14 হাজার 399 টাকায় পেয়ে যাবেন।

আরো পড়ুন