Ola Electric : ভারতীয় মার্কেটে স্কুটারের নতুন রেঞ্জ নিয়ে হাজির OLA, পাওয়া যাবে 8 বছরের ব্যাটারি ওয়ারেন্টি

EV নির্মাতা 4kWh ব্যাটারি প্যাক সহ S1X বৈদ্যুতিক স্কুটারের আরেকটি নতুন ভেরিয়েন্ট লঞ্চ করেছে। এটি একবার সম্পূর্ন চার্জে 190 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ প্রদান করতে সক্ষম। এটি Ola-র এখনও পর্যন্ত সবচেয়ে ব্যয়বহুল এবং বৈশিষ্ট্য যুক্ত S1 Pro-এর সাথে প্রায় সমান।

Ola Electric : ইলেকট্রিক টু-হুইলার নির্মাতা Ola Electric S1 ইলেকট্রিক স্কুটারের একটি নতুন রেঞ্জ লঞ্চ করেছে। কোম্পানির লাইন আপে এখন মোট ছয়টি ইলেকট্রিক স্কুটার রয়েছে। EV নির্মাতা 4kWh ব্যাটারি প্যাক সহ S1X বৈদ্যুতিক স্কুটারের আরেকটি নতুন ভেরিয়েন্ট লঞ্চ করেছে। এটি একবার সম্পূর্ন চার্জে 190 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ প্রদান করতে সক্ষম। এটি Ola-র এখনও পর্যন্ত সবচেয়ে ব্যয়বহুল এবং বৈশিষ্ট্য যুক্ত S1 Pro-এর সাথে প্রায় সমান। এর দাম 1 লাখ 09 হাজার 999 টাকা। এপ্রিল থেকে এই মডেলের ডেলিভারি শুরু হবে।

Ola Electric

এছাড়াও, Ola Electric ভারতে তার পরিষেবা নেটওয়ার্ক উন্নত করার পাশাপাশি, আগামী কয়েক মাসের মধ্যে তার গ্রাহকদের একটি বিস্তৃত ইভি চার্জিং নেটওয়ার্ক প্রদান করার জন্য বেশ কয়েকটি ঘোষণা করেছে। Ola Electric-এর CEO এবং প্রতিষ্ঠাতা ভবিশ আগরওয়াল বলেছেন, ভারতের বৃহত্তম ইলেকট্রিক টু-হুইলার নির্মাতা Ola Electric আগামী ত্রৈমাসিকের মধ্যে তার পরিষেবা কেন্দ্রগুলি 50 শতাংশ এবং হাইপারচার্জার নেটওয়ার্ক নয় গুণ বাড়িয়ে দেবে।

আরও পড়ুন : Royal Enfield Hunter 350 : সাশ্রয়ী মূল্যে পাবেন Royal Enfield-এর দুর্দান্ত এই বাইক, ফিচারস দেখে ফেলুন কিনে

কতগুলি চার্জিং পয়েন্ট তৈরি করবে Ola Electric?

আমরা আপনাদের জানিয়ে রাখি, Ola বর্তমানে সারা দেশে প্রায় 400টি পরিষেবা কেন্দ্র এবং প্রায় 1,000 EV চার্জিং পয়েন্ট শুরু করেছে। Ola Electric এই বছরের এপ্রিলের মধ্যে ভারত জুড়ে আরও 200টি পরিষেবা কেন্দ্র খুলবে। সুতরাং, Ola Electric-এর পরিষেবা কেন্দ্রের মোট সংখ্যা এখন 600 হবে। Ola Electric ঘোষণা করেছে যে এটি আগামী দিনে তার EV চার্জিং নেটওয়ার্ককে ব্যাপকভাবে প্রসারিত করবে। কোম্পানিটি আগামী ত্রৈমাসিকের মধ্যে 10,000 চার্জিং পয়েন্ট তৈরি করার সিদ্ধান্ত নিয়েছে।

আরও পড়ুন : Suzuki V-Strom : দুর্দান্ত লুকের পাশাপাশি রয়েছে মন মাতানো ফিচারস, বাজারে আসছে Suzuki-র নতুন বাইক

Ola Electric ভারত জুড়ে Ola হাইপারচার্জার নেটওয়ার্ক স্থাপন করেছে। যেটি মূলত কোম্পানির ফাস্ট চার্জারের একটি উন্নত সংস্করণ। এর পাশাপাশি Ola Electric একটি পোর্টেবল ফাস্ট চার্জারও এনেছে। এই চার্জারগুলি চার্জ করার সুবিধার্থে বাড়িতে বা অফিসে ইনস্টল করা যেতে পারে। আপনি 30,000 টাকায় এই পোর্টেবল ফাস্ট চার্জারটি কিনতে পারেন। আপনি আজ থেকেই এই EV দ্রুত চার্জারগুলি কিনতে পারেন। Ola স্কুটারের সাথে আসা স্ট্যান্ডার্ড চার্জারের চেয়ে এটি 70-80% দ্রুত হবে। এর পাশাপাশি ওলা স্কুটারের দামের সঙ্গে 8 বছরের ব্যাটারি ওয়ারেন্টি দিচ্ছে।

আরো পড়ুন