২ হাজারেরও কম দামে দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হল Nokia 110 4G এবং Nokia 110 2G

ভারতে লঞ্চ হয়েছে নকিয়া ৪জি ফোন, এর চেয়ে সস্তায় ৪জি ফোন আর হয়না

Nokia মঙ্গলবার ভারতে দুটি ফোন লঞ্চ করেছে, Nokia 110 4G এবং Nokia 110 2G। মাত্র ২ হাজারেরও কম দামে ফোনটিতে হয়েছে চমৎকার ফিচার। নতুন সিরিজের ফোনগুলি UPI স্ক্যান এবং পে ফিচার সহ একটি আকর্ষণীয় ডিজাইনের সাথে লঞ্চ হয়েছে ভারতে। নতুন Nokia 110 4G এবং Nokia 110 2G ফোনে আপনি UPI (ইউনিফাইড পেমেন্ট ইন্টারফেস) পেমেন্টের সুবিধা উপভোগ করতে পারবেন। আসুন দেখেনি এই দুটি ফোনের দাম, স্পেসিফিকেশন এবং ফিচার।

Nokia 110 4G এবং Nokia 110 2G ফোনের দাম এবং প্রাপ্যতা

সংস্থাটি Nokia 110 4G ফোনের দাম নির্ধারণ করেছে মাত্র ২৪৯৯ টাকা। এই ফোনটি দুটি স্টাইলিশ রঙে পাওয়া যাবে, মিডনাইট ব্লু এবং আর্কটিক পার্পেল। অন্যদিকে Nokia 110 2G চারকোল ব্ল্যাক এবং ব্লু কালার অপশনে 1,699 টাকায় লঞ্চ করা হয়েছে। 

আগ্রহী ক্রেতারা অনলাইন এবং অফলাইনের মাধ্যমে ক্রয় করতে পারেন। অনলাইনের ক্ষেত্রে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং অনলাইন পার্টনার স্টোরে উপলব্ধ। এছারা যদি কেউ অফলাইনে কিনতে চান তাহলে রিটেইল স্টোর থেকে কেনা যাবে।

Nokia 110 4G, Nokia 110 2G: স্পেসিফিকেশন এবং ফিচার

সদ্য লঞ্চ হওয়া ফোন দুটিতে UPI পেমেন্টের অপশন রয়েছে, যা ব্যবহারকারীদের QR কোড স্ক্যান করে অর্থপ্রদান করার বিকল্প দেয়। Nokia 110 4G এবং Nokia 110 2G-এর সবচেয়ে আকর্ষণীয় বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল HD ভয়েস, যা আমরা Jio-এর সাম্প্রতিক Jio Bharat ফোনগুলিতেও দেখতে পাই।

Nokia 110 4G এবং Nokia 110 2G ফোনে ন্যানো-টেক্সচার ডিজাইন সহ পলিকার্বোনেট প্লাস্টিক বিল্ড রয়েছে। দুটি ফোনেই জল প্রতিরোধ এবং ডাস্ট রেজিস্ট্যান্স এর জন্য আইপি৫২ (IP52) রেটিং রয়েছে।

এর সাথে একটি মাইক্রোএসডি কার্ড দিয়ে ফোনের স্টোরেজ ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এছারাও রয়েছে অটোকল রেকর্ডারের মতো দুর্দান্ত ফিচার। ক্যামেরার ক্ষেত্রে রয়েছে QVGA ক্যামেরা, যা মূল্যবান মুহূর্তগুলি ক্যাপচার করে রাখতে পারবেন।

Nokia 110 4G ফোনে রয়েছে ১৪৫০ এমএএইচ ব্যাটারি রয়েছে যা ৮ ঘন্টা টকটাইম সহ ১২ দিনের স্ট্যান্ডবাই টাইম অফার করে বলে দাবি করা হয়েছে সংস্থার তরফ থেকে। অন্যদিকে Nokia 110 2G ফোনে রয়েছে ১০০০ এমএএইচ ব্যাটারি। উভয় ফোনেই একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক এবং ব্লুটুথ ৫.০ রয়েছে।

আরো পড়ুন