Moustache Mardi 27 : আকর্ষণীয় লুকের সাথেই রয়েছে দুর্দান্ত ফিচারস, বাজারে এলো Moustache-র নতুন ইলেকট্রিক বাইক

Moustache Mardi 27 : শহুরে রাস্তায় সহজে চলাফেরা করার জন্য লঞ্চ হয়েছে Mardi 27। শহুরে রাস্তার জন্য এটি একপ্রকার গেম চেঞ্জার বলা চলে। আপনারা প্রাত্যহিক জীবনে এই ইলেকট্রিক বাইক ব্যবহার করতে পারেন।

Moustache Mardi 27 : Moustache একটি ফ্রেঞ্চ ইলেকট্রিক বাইক ব্র্যান্ড। এই সংস্থা বাস্তবতার সাথে স্টাইল মিশিয়ে তাদের মডেল লঞ্চ করেছে। সম্প্রতি তারা লঞ্চ করতে চলেছে Moustache Mardi 27। শহুরে রাস্তায় সহজে চলাফেরা করার জন্য লঞ্চ হয়েছে Moustache Mardi 27। শহুরে রাস্তার জন্য এটি একপ্রকার গেম চেঞ্জার বলা চলে। আপনারা প্রাত্যহিক জীবনে এই ইলেকট্রিক বাইক ব্যবহার করতে পারেন। জেনে নিন বিস্তারিত।

Moustache Mardi 27 : আকর্ষণীয় লুকের সাথেই রয়েছে দুর্দান্ত ফিচারস, বাজারে এলো Moustache-র নতুন ইলেকট্রিক বাইক

Mardi 27 মডেলে বেশি রক্ষণাবেক্ষণের প্রয়োজন নেই। এটি অল্প রক্ষণাবেক্ষণের মধ্যেই রাখা সম্ভব। এতে রয়েছে ইন্টারনাল গিয়ারিং সিস্টেম ও বেল্ট ড্রাইভ। এর ফলে শহরের রাস্তায় এই ইলেকট্রিক বাইক চালাতে চালকের অসুবিধা হবে না। ব্যবহারকারী এই মডেলটি Tinker-এর বদলে চালানোতে মন দিতে পারবেন। এই ইলেকট্রিক বাইকের ডিজাইনের দিকে খেয়াল করলে দেখবেন, এর স্টাইলের পাশাপাশি কার্যকারিতা কিন্তু দুর্দান্ত। এতে রয়েছে Hydroformed Aluminium Frame। এর ফলে ইলেকট্রিক বাইকটির শক্তি বৃদ্ধি পেলেও ওজন হালকা রাখা সম্ভব হয়েছে।

Moustache Mardi 27-এর বিস্তারিত তথ্য : 

Mardi 27 ইলেকট্রিক বাইকের আকর্ষণীয় ডিজাইনের জন্যেও এই Aluminum Frame বেশ কার্যকরী। রাস্তা দিয়ে যাওয়ার সময় আপনার বাইকের দিকেই সকলের নজর পড়বে। এছাড়া এতে রয়েছে Internal Cable Routing, Adjustable Stem And Seatpost ইত্যাদি। এই কারণে বাইকাররা আকর্ষণীয় লুকের পাশাপাশি পেয়ে যাচ্ছেন কমফোর্ট। এছাড়া শহরের এবড়োখেবড়ো রাস্তায় চালানোর জন্য এতে রয়েছে Suspension Fork আর Wide Tires। যার ফলে আপনার যাত্রা হবে সহজ আর আরামদায়ক।

আরও পড়ুন : Kawasaki India-র বড়ো চমক! নতুন বছরে আসতে চলেছে ব্র্যান্ড নিউ 2টি বাইক, জেনে নিন বিস্তারিত ভাবে

Mardi 27 মডেলে রয়েছে Rear Rack, যা আপনার প্রয়োজনীয় জিনিসপত্র এর সাথে যুক্ত করতে সাহায্য করবে। আপনারা এই বাইকে Child Seat থেকে শুরু করে Luggage সবকিছুই যুক্ত করতে পারবেন। এছাড়া সেফটির জন্য এতে রয়েছে GPS Tracker, Built In Lock ইত্যাদি। আপনারা অ্যাপের মাধ্যমে এগুলি ব্যবহার করতে পারবেন। তাই চিন্তার কোন কারণ নেই।

আরও পড়ুন : Ather 450 Apex : OLA S1-কে টেক্কা দিতে বাজারে এলো Ather 450 Apex, দেখুন দাম থেকে ফিচারস সবকিছু

এই ইলেকট্রিক বাইক আপনারা দুটি ভার্সনে পেয়ে যাবেন। আপনাদের ভিন্ন বাজেট আর পছন্দকে মাথায় রেখে এই দুটি মডেল তৈরি করেছে কোম্পানি। এই ইলেকট্রিক বাইকের এন্ট্রি লেভেল মডেলের দাম 4,032 ডলারের কাছাকাছি। অপরদিকে Higher End ভার্সনের দাম প্রায় 5,231 ডলার। এই ভার্সনে Stepless Gearbox আর বড় ব্যাটারী প্যাক রয়েছে। এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে পারেন।

আরো পড়ুন