Moto G24 Power : শীঘ্রই মার্কেটে এন্ট্রি নিতে চলেছে Moto-র G24 Power, লঞ্চের আগেই জেনে নিন ফিচারস

Moto G24 Power : এই মডেলটি Glacier Blue আর Ink Blue রঙে উপলব্ধ হবে। Moto G24 Power মডেলে MediaTek Helio G85 SoC চিপসেট থাকবে। আর এই মডেলে dual rear camera ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পেয়ে যাবেন।

আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হবে Moto G24 Power। এই চীনা স্মার্টফোন বিক্রেতা সম্প্রতি তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছে নতুন Moto G সিরিজ স্মার্টফোন সম্পর্কে। এই সিরিজে নতুন স্মার্টফোন আসতে চলেছে। এছাড়া Motorola তার India ওয়েবসাইটে Moto G24 Power এর ডিজাইন ও স্পেসিফিকেশন উন্মুক্ত করেছে।

Moto G24 Power

এই মডেলটি Glacier Blue আর Ink Blue রঙে উপলব্ধ হবে। Moto G24 Power মডেলে MediaTek Helio G85 SoC চিপসেট থাকবে। আর এই মডেলে dual rear camera ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পেয়ে যাবেন। এই হ্যান্ডসেটে 6,000mAh এর শক্তিশালী ব্যাটারি ক্যাপাসিটি থাকবে। এটি Flipkart এর মাধ্যমে বিক্রি হবে।

আরও পড়ুন : OnePlus 12 : DSLR-এর ন্যায় উজ্জ্বল ক্যামেরার সাথেই থাকবে 100W-এর ফাস্ট চার্জিং সাপোর্ট, বাজারে আসছে OnePlus 12

Motorola তার অফিসিয়াল ‘X’ হ্যান্ডেল থেকে জানিয়েছে, 30 শে জানুয়ারি Moto G24 Power ভারতের লঞ্চ হবে। এই মডেলটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট আর Flipkart সহ অন্যান্য leading retail store এর মাধ্যমে বিক্রি হবে। জেনে নিন এই মডেলের স্পেসিফিকেশন।

Moto G24 Power মডেলের স্পেসিফিকেশন

এতে 6.56 ইঞ্চ HD+ ডিসপ্লে রয়েছে। যার রিফ্রেশ রেট 90Hz। এই মডেলটি Android 14 সিস্টেমে কাজ করে। এছাড়া রয়েছে MediaTek Helio G85 SoC চিপসেট। Moto G24 Power স্মার্টফোনে 8GB RAM এর সাথে রয়েছে 128GB ইন্টারনাল স্টোরেজ। এতে আপনারা dual rear camera unit পেয়ে যাবেন।

আরও পড়ুন : Infinix Note 30 5G : OnePlus-কে নিমেষেই হার মানাবে Infinix Note 30 5G, ফিচারস দেখে অবাক হবেন আপনিও, জেনে নিন

এই ক্যামেরা ইউনিটে থাকবে Quad Pixel টেকনোলজি সহ 50MP প্রাইমারি ক্যামেরা ও 2MP ম্যাক্রো শুটার। সেলফি ও ভিডিও কলের জন্য এতে রয়েছে 16MP ফ্রন্ট ক্যামেরা। এই মডেলে স্টেরিও স্পিকার যুক্ত করা হয়েছে। এছাড়া পেয়ে যাবেন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। আর 33W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এই মডেলে রয়েছে 6,000mAh ব্যাটারি ক্যাপাসিটি।

Moto G24 Power স্মার্টফোনের দাম

এখনও পর্যন্ত এই মডেলের অফিসিয়াল দাম জানা যায়নি। তবে আশা করা যাচ্ছে এটি 10 হাজার টাকার আশেপাশে হতে পারে।

আরো পড়ুন