Lava Yuva 4 Pro 5G : শীঘ্রই বাজারে আসতে চলেছে Lava-র নতুন স্মার্টফোন, লঞ্চের আগেই ফাঁস ফিচারস

এই মডেলটি Yuva 3 Pro এর সফলতার পর বাজারে আসতে চলেছে। Yuva 4 Pro 5G স্মার্টফোনের ফাঁস হওয়া তথ্য জেনে নিন।

Lava Yuva 4 Pro 5G : Lava বর্তমানে Yuva 4 Pro 5G স্মার্টফোনে কাজ করছে। টিপস্টার পরশ গুগলানি সম্প্রতি এই মডেলের Live Image ও Key Specifications সামনে এনেছেন। এই মডেলটি Yuva 3 Pro-এর সফলতার পর বাজারে আসতে চলেছে। Lava Yuva 4 Pro 5G স্মার্টফোনের ফাঁস হওয়া তথ্য জেনে নিন।

Lava Yuva 4 Pro 5G : শীঘ্রই বাজারে আসতে চলেছে Lava-র নতুন স্মার্টফোন, লঞ্চের আগেই ফাঁস ফিচারস

Lava Yuva 4 Pro 5G স্মার্টফোন

Lava Yuva 4 Pro 5G মডেলের ফাঁস হওয়া live image এ এই স্মার্টফোনের পিছন দিকে circular camera module দেখা গেছে। এই মডেলে দুটি সেন্সর রয়েছে। এতে 50MP প্রাইমারী ক্যামেরা রয়েছে। এছাড়া Lava Yuva 4 Pro 5G স্মার্টফোনে 2MP rear camera থাকবে। আর সেলফি তোলার জন্য থাকবে 16MP ফ্রন্ট ক্যামেরা। এই ডিভাইসে curved edges থাকবে। ফাঁস হওয়া live image এ Lava Yuva 4 Pro নীল রঙে দেখা গেছে। তবে অনুমান করা হচ্ছে এই মডেলটি অন্যান্য রঙে উপলব্ধ হবে।

আরও পড়ুন : Infinix GT 10 Pro : 108MP-র ঝ্যাকষ ক্যামেরা নিয়ে বাজারে আসছে GT 10 Pro, দেখুন ফিচারস

রিপোর্ট অনুযায়ী, Lava Yuva 4 Pro তে MediaTek Dimensity 6080 প্রসেসর based 6nm প্রসেস থাকবে। এছাড়া 6GB RAM পেয়ে যাবেন এই মডেলে। এটি Android 13 সিস্টেমে কাজ করে। এই স্মার্টফোনে 5,000mAh ব্যাটারি ক্যাপাসিটি রয়েছে। শোনা যাচ্ছে, Lava Yuva 4 Pro স্মার্টফোনের দাম 10 হাজার টাকার আশেপাশে হতে পারে।

আরও পড়ুন : OnePlus Nord 2T Pro : 12GB RAM ও 6000mAh ব্যাটারি নিয়ে বাজারে আসছে OnePlus-এর নতুন ফোন, রইল ফিচারস

এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট The Technology Updates ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদন সম্পূর্ন পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

আরো পড়ুন