Lava Yuva 3 : স্মার্টফোনের দুনিয়ায় রাজত্ব করতে আসছে Lava-র নতুন মোবাইল, থাকবে চোখ ধাঁধানো ফিচারস

ভারতের তরুণ গ্রাহকদের চাহিদাকে মাথায় রেখে Lava Yuva 3 সামনে এনেছে কোম্পানি।

Lava Yuva 3 : Lava International, ভারতের স্বদেশী স্মার্টফোন ব্র্যান্ড। ভারতের তরুণ গ্রাহকদের চাহিদাকে মাথায় রেখে Lava Yuva 3 সামনে এনেছে কোম্পানি। এই ফোনটি বাজেট ফ্রেন্ডলি দামে আধুনিক ডিজাইন এবং চিত্তাকর্ষক পারফরম্যান্স অফার করেছে।

Lava Yuva 3

Lava Yuva 3 স্পেসিফিকেশন :

Yuva 3-এর মূল বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ফ্ল্যাট সাইড প্রিমিয়াম ব্যাক ডিজাইন। নিরাপত্তার জন্য রয়েছে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়া এতে UFS 2.2 ROM রয়েছে। পাশাপাশি 64GB এবং 128GB এর ইন্টারনাল স্টোরেজের বিকল্প পেয়ে যাবেন।

আরও পড়ুন : Samsung Galaxy S24 : দুর্দান্ত ছাড় পাবেন Samsung-এর এই ফোনে, ফিচারস দেখে আজই ফেলুন কিনে

এতে 4GB RAM রয়েছে। তবে আপনারা চাইলে virtually 8GB পর্যন্ত প্রসারিত করার বিকল্প ব্যবহার করতে পারবেন। Yuva 3 স্মার্টফোনটিতে UNISOC T606 octa core প্রসেসর রয়েছে।

আরও পড়ুন : Upcoming Smartphone 2024 : বাজারে এন্ট্রি নিতে চলেছে 3টি দুর্দান্ত স্মার্টফোন, জানুন ফিচারস

Yuva-3 তে 18W ফাস্ট চার্জিং সহ একটি দীর্ঘস্থায়ী 5000mAh ব্যাটারি রয়েছে। এর সাথে Type-C USB port রয়েছে। এই স্মার্টফোনে 6.5-ইঞ্চি HD+ পাঞ্চহোল ডিসপ্লে রয়েছে। যার রিফ্রেশ রেট 90Hz। ফটোগ্রাফি উৎসাহীদের জন্য, এই স্মার্টফোনে 13MP ক্যামেরা এবং 5MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। অতিরিক্ত বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে bottom firing স্পিকার, স্টক অ্যান্ড্রয়েড 13 এবং ফেস আনলক ফিচার। এর সাথে একটি 3.5 মিমি অডিও জ্যাকও রয়েছে।

Lava Yuva 3 মডেলের দাম

7 ই ফেব্রুয়ারী, 2024 থেকে Amazon-এ এবং 10 ই ফেব্রুয়ারী, 2024 থেকে Lava Yuva 3 কেনা যাবে। এই সময় থেকে আপনারা অফলাইন বাজারেও কিনতে পারবেন। Lava Yuva 3 সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন৷ এই স্মার্টফোনটি তিনটি রঙের ভেরিয়েন্টে পাওয়া যাবে: Eclipse Black, Cosmic Lavender এবং Galaxy White। 64GB মডেলের দাম 6,799 টাকা। আর 128GB মডেলের দাম 7,299 টাকা।

আরো পড়ুন