WhatsApp Status : হোয়াটসঅ্যাপ-এর নতুন আপডেট, এবার ফেসবুকের পাশাপাশি ইনস্টাতেও শেয়ার করা যাবে স্ট্যাটাস

WhatsApp Status : হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য খুসির খবর, শীঘ্রই আসতে চলেছে হোয়াটসঅ্যাপে একটি নতুন বৈশিষ্ট্য

WhatsApp Status : জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ তাদের ইউজারদের আরও ভাল মেসেজিং এবং চ্যাটিং অভিজ্ঞতা দেওয়ার জন্য ক্রমাগত নতুন নতুন বৈশিষ্ট্য যুক্ত করে চলেছে। আপনি যদি হোয়াটসঅ্যাপ ছাড়াও ইনস্টাগ্রাম এবং ফেসবুক ব্যবহার করেন তবে এই প্রতিবেদনটি আপনার জন্য। 

WhatsApp Status

Meta মালিকানাধীন এই অ্যাপটিতে, খুব শীঘ্রই আপনি ফেসবুকের মতো ইনস্টাগ্রামেও Whatsapp Status শেয়ার করার সুবিধা পাবেন। এই ফিচারের সাহায্যে ব্যবহারকারীরা ইনস্টাগ্রাম স্টোরিতে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে শেয়ার করা ফটো এবং ভিডিওগুলিও শেয়ার করতে সক্ষম হবে।

WhatsApp Status

WhatsApp Status : কিভাবে কাজ করবে এই নতুন ফিচার

সম্প্রতি Wabetainfo শেয়ার করা প্রতিবেদন থেকে জানা যাচ্ছে যে, হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের সময় বাঁচাতে এখন ফেসবুক এবং ইনস্টাগ্রামেও হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ব্যবহার করা যাবে। হোয়াটসঅ্যাপের এই নতুন ফিচারটি সেই সমস্ত ব্যবহারকারীদের কাজকে আরও সহজ করতে চলেছে যারা একই স্ট্যাটাস বিভিন্ন প্ল্যাটফর্মে শেয়ার করতে চান।

আরও পড়ুন : Royal Enfield Reown : বছরের শেষে দুর্দান্ত সুযোগ! পুরনো বাইক বদলে বাড়িতে আনুন Royal Enfield

Wabetainfo-এর রিপোর্ট অনুযায়ী, স্ট্যাটাস প্রাইভেসির সাথে স্ট্যাটাস শেয়ার করার বিকল্পটি দেখা যাবে অর্থাৎ এর জন্য স্ট্যাটাস বিভাগেই একটি নতুন আইকন থাকবে। কিন্তু হোয়াটসঅ্যাপের মাধ্যমে ইনস্টাগ্রামে শেয়ার করা ফটো এবং ভিডিওর কোয়ালিটি অন্যান্য ইনস্টাগ্রাম স্টোরি থেকে আলাদা হবে।

আরও পড়ুন : Jio Phone Prima 4G : জলের দামে Jio-র নতুন ফোন! লাইভ টিভি থেকে ইউটিউব, রয়েছে একাধিক চমৎকার ফিচারস

বর্তমানে হোয়াটসঅ্যাপের এই নতুন ফিচারটি অ্যান্ড্রয়েড 2.23.25.20 বিটা ভার্সনে পরীক্ষা করা হচ্ছে। তবে আশা করা যাচ্ছে আগামী কিছু সপ্তাহের মধ্যে সমস্ত পরীক্ষার পর এই আপডেটটি সমস্ত ভার্সনের জন্য কার্যকর হবে। তবে এই ফিচার ব্যবহার করার জন্য আপনার ইনস্টাগ্রামের সাথে হোয়াটসঅ্যাপের লিঙ্ক থাকতে হবে। 

আরো পড়ুন