Jio Recharge Plan 395 : সাশ্রয়ী মূল্যের সেরা প্ল্যান নিয়ে হাজির জিও, রিচার্জ করলেই পাবেন দুর্দান্ত বেনিফিট

আজকের স্পটলাইট Jio-র সাশ্রয়ী অফারে। Jio 395 টাকার প্ল্যান টেলিকম বাজারে একটি ব্যতিক্রমী অফার। এই রিচার্জে ব্যবহারকারীদের সম্পূর্ণ 84 দিনের জন্য পরিষেবা প্রদান করে থাকে Jio।

Reliance Jio তার ব্যবহারকারীদের আকর্ষণীয় প্ল্যানের মাধ্যমে প্রলুব্ধ করে চলেছে। ভারতীয় টেলিকম কোম্পানিগুলির মধ্যে সবচেয়ে বেশি প্রিমিয়াম এবং সবচেয়ে সাশ্রয়ী মূল্যের প্ল্যান অফার করে থাকে Reliance Jio।

Jio

আজকের স্পটলাইট Jio-র সাশ্রয়ী অফারে। Jio 395 টাকার প্ল্যান টেলিকম বাজারে একটি ব্যতিক্রমী অফার। এই রিচার্জে ব্যবহারকারীদের সম্পূর্ণ 84 দিনের জন্য পরিষেবা প্রদান করে থাকে Jio। এটি Airtel এবং Vi-এর মতো প্রতিযোগীদের হারানোর জন্য যথেষ্ট। জেনে নিন বিস্তারিত।

Jio-র 395 টাকার রিচার্জ প্ল্যান :

395 টাকার প্ল্যান 84 দিনের বৈধতা অফার করে। ব্যবহারকারীদের ঘন ঘন রিচার্জের প্রয়োজন ছাড়াই দীর্ঘমেয়াদী সংযোগ প্রদান করে এই রিচার্জ। এই প্ল্যানের মধ্যে রয়েছে 6 জিবি হাই-স্পিড ডাটা। উপরন্তু, এই প্ল্যানে unlimited 5G ডেটা পেয়ে যাবেন। এই প্ল্যান দিয়ে 5G হ্যান্ডসেট যাদের আছে, তারা কোনো ডাটা রিচার্জ ছাড়াই দুর্দান্ত গতির ইন্টারনেট উপভোগ করতে পারবেন।

আরও পড়ুন : Samsung Galaxy S24 : দুর্দান্ত ছাড় পাবেন Samsung-এর এই ফোনে, ফিচারস দেখে আজই ফেলুন কিনে

Unlimited voice calls এর সুবিধা এবং 1000 SMS উপভোগ করবেন পুরো প্ল্যানের সময়কাল জুড়ে। এটি সব নেটওয়ার্কে নির্বিঘ্ন যোগাযোগ এর সুবিধা দিয়ে থাকে। এই প্ল্যানে Jio-এর OTT অ্যাপের বিনামূল্যের সাবস্ক্রিপশনও রয়েছে, যার মধ্যে রয়েছে Jio TV, JioCinema, JioSecurity, এবং JioCloud। যা ব্যবহারকারীদের জন্য ডিজিটাল বিনোদনের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করে৷

আরও পড়ুন : Upcoming Smartphone 2024 : বাজারে এন্ট্রি নিতে চলেছে 3টি দুর্দান্ত স্মার্টফোন, জানুন ফিচারস

ব্যবহারকারীরা সহজেই Jio 395 প্ল্যানটি অনলাইনে বা MyJio অ্যাপের মাধ্যমে রিচার্জ করতে পারেন। এই প্ল্যানটি Jio-এর ভ্যালু প্যাক বিভাগের অংশ। Jio তার কোম্পানির গ্রাহকদের সাশ্রয়ী মূল্যের রিচার্জের প্রতিশ্রুতি দিয়ে থাকে।

আরো পড়ুন