Jio Bharat 4G : লাগবে না হাজার হাজার টাকা, মাত্র 999 টাকায় পাবেন Jio-র এই 4G স্মার্টফোন, জেনে নিন ফিচারস

সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে মাত্র 999 টাকায় Jio নিয়ে এসেছে তার নতুন ফোন Bharat। Jio তার গ্রাহকদের জন্য সবসময় নতুন অফার নিয়ে আসে। এবার Reliance কোম্পানি নতুন ফোন লঞ্চ করেছে। এটি একটি 4G ফোন।

Jio Bharat : সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে মাত্র 999 টাকায় Jio নিয়ে এসেছে তার নতুন ফোন Bharat। Jio তার গ্রাহকদের জন্য সবসময় নতুন অফার নিয়ে আসে। এবার Reliance কোম্পানি নতুন ফোন লঞ্চ করেছে। এটি একটি 4G ফোন। এটি আপনারা নিজেদের সাধ্যের মধ্যে পেয়ে যাবেন। সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী, 2023-এর 7ই জুলাই এই ফোন ভারতীয় বাজারে বিক্রি হওয়া শুরু হয়ে যাবে। এই দুর্দান্ত ফোনের নাম Jio Bharat। এই ফোনের ফিচারস সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হল।

Jio Bharat

Jio Bharat 4G স্মার্টফোনের ফিচারস : 

Jio-র এই নতুন ফোনের ওজন 71 গ্রাম। এই ফোনে আপনারা দুর্দান্ত ফিচারস পেয়ে যাবেন। এতে রয়েছে HD Voice Calling ও FM radio র মত সুবিধা। এই স্মার্টফোনে 128GB পর্যন্ত SD মেমোরি কার্ড ব্যবহার করা যাবে। আপনাদের জানিয়ে রাখি, এই ফোনে 4.5 সেন্টিমিটারের TFT টাচ স্ক্রিন রয়েছে।

আরও পড়ুন : OnePlus 12 : DSLR-এর ন্যায় উজ্জ্বল ক্যামেরার সাথেই থাকবে 100W-এর ফাস্ট চার্জিং সাপোর্ট, বাজারে আসছে OnePlus 12

Jio তার এই নতুন ফোনে 0.3 মেগাপিক্সেলের দারুন ক্যামেরা দিচ্ছে। এছাড়া 1,000mAh ব্যাটারি ক্যাপাসিটি রয়েছে এই ফোনে। এর সাথে আপনারা পেয়ে যাবেন 3.5 mm Audio Jack।

আরও পড়ুন : Infinix Note 30 5G : OnePlus-কে নিমেষেই হার মানাবে Infinix Note 30 5G, ফিচারস দেখে অবাক হবেন আপনিও, জেনে নিন

Jio Bharat 4G ফোনের দাম

আমরা যদি এই ফোনের দামের কথা বলি, এতে কিন্তু দারুন সব ফিচারস রয়েছে। তবে এর দাম অনেকটা সাধ্যের মধ্যে রাখা হয়েছে। এই ফোনটি আপনারা বাজারে মাত্র 999 টাকায় পেয়ে যাবেন। এর সাথে কোম্পানির তরফ থেকে পেয়ে যাবেন 28 দিনের ভ্যালিডিটি রিচার্জ। মাত্র 123 টাকা রিচার্জ এর সাথে অতিরিক্ত 14GB 4G ডাটা পেয়ে যাবেন।

আরো পড়ুন