আইফোন ব্যাবহার কারীদের জন্য বিরাট সুখবর, ৪০ হাজার টাকারও কম দামে মিলবে iphone 15

Amazon এবং Flipkart-এ ডিসকাউন্টের মাধ্যমে 40,000 টাকার কম দামে পাওয়া যাচ্ছে iphone 15

মোবাইল জগতে ফোন গুলির মধ্যে iphone হল বেশ ট্রেডিং। আইফোন কেনার পরিকল্পনা থাকলেও পকেট সাই দেইনা অতিরিক্ত দামের কারণে। তবে iphone 15 কেনার ক্ষেত্রে এবার মিলবে বিরাট ছাড়। কারণ ই-কমার্স ওয়েবসাইট অ্যামাজন এবং ফ্লিপকার্ট নিয়ে এসেছে লোভনীয় ডিসকাউন্ট।

অ্যামাজন এবং ফ্লিপকার্টে চলছে বিশেষ অফার, iPhone 15 পাবেন দারুণ ছাড়

প্রথমে আলোচনা করে নেওয়া যাক অ্যামাজন থেকে কি ভাবে iPhone 15 কিনবেন কম দামে। এই প্লাটফর্মে ১২৮ জিবি স্টোরেজ সহ ডিভাইসটি পাওয়া যাচ্ছে ৭৫৯০০ টাকার পরিবর্তে। তবে এক্ষেত্রে আপনি যদি দাম আরও কমাতে চান তবে আপনি Amazon-এর এক্সচেঞ্জ অফার ব্যবহার করতে পারেন। যার ফলে ডিভাইসটির দাম প্রায় ৩৪৫০০ টাকা কমিয়ে দিতে পারে এবং আপনি পেতে পারেন মাত্র ৪১৪০০ টাকায়।

অন্যদিকে, ফ্লিপকার্টে এই মডেলের বিনিময়ে ৩৭৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট এবং আরও ৩০০০ টাকা অফার করছে নির্দিষ্ট কিছু মডেলের ক্ষেত্রে। এছাড়াও রয়েছে Flipkart HDFC ক্রেডিট কার্ড ইএমআই লেনদেন এবং নন-ইএমআই লেনদেনে ৫০০০ টাকা পর্যন্ত ছাড় এবং HDFC ব্যাঙ্কের ডেবিট কার্ড ইএমআই করলে পাওয়া যাচ্ছে ৫০০০ টাকা ছাড়। অর্থাৎ এক্সচেঞ্জ ডিসকাউন্ট এবং ব্যাঙ্ক ডিসকাউন্ট মিলিয়ে আইফোন ১৫ পাওয়া যেতে পারে ৪০০০০ টাকায়।

আরো পড়ুন