Infinix Smart 8 : নতুন ভ্যারিয়েন্ট নিয়ে বাজার কাঁপতে আসছে Infinix-এর এই স্মার্টফোন, থাকবে মন মাতানো ফিচারস

এই মাসের শুরুতেই Infinix দেশে Standard Smart 8 লঞ্চ করেছে। এবার স্মার্টফোনটি শীঘ্রই একটি নতুন RAM এবং স্টোরেজ ভেরিয়েন্ট পাবে।

Infinix সম্প্রতি ভারতে Smart 8 Plus লঞ্চ করেছে। এই মাসের শুরুতেই Infinix দেশে Standard Smart 8 লঞ্চ করেছে। এবার স্মার্টফোনটি শীঘ্রই একটি নতুন RAM এবং স্টোরেজ ভেরিয়েন্ট পাবে। এই কনফিগারেশনের দাম বাজেট ফ্রেন্ডলি হতে চলেছে। লেটেস্ট অফারের মূল স্পেসিফিকেশন বেস মডেলের মতোই থাকবে। জেনে নিন বিস্তারিত।

Infinix Smart 8-এর বিস্তারিত তথ্য : 

Infinix Smart 8 শীঘ্রই 8GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে। নতুন ভেরিয়েন্টের দাম হবে 8,999 টাকা। এটি Shiny Gold, Rainbow Blue, Timber Black ও Galaxy White রঙে পাওয়া যাবে। Infinix Smart 8 মডেলের 8GB+128GB ভেরিয়েন্টটি Flipkart-এর মাধ্যমে বিক্রি করা হবে।

আরও পড়ুন : Samsung Galaxy S24 : দুর্দান্ত ছাড় পাবেন Samsung-এর এই ফোনে, ফিচারস দেখে আজই ফেলুন কিনে

Infinix Smart 8-এ 6.6-ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে। যার 90Hz রিফ্রেশ রেট এবং এতে সর্ব্বোচ 500 nits ব্রাইটনেস রয়েছে। পাওয়ার বোতামটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার হিসাবে কাজ করতে পারবে। এতে Gradient Back প্যানেল রয়েছে। Infinix Smart 8-এ একটি স্কয়ারিশ রিয়ার ক্যামেরা আইল্যান্ডের বৈশিষ্ট্য রয়েছে। যেখানে AI লেন্স এবং LED ফ্ল্যাশ সহ 50MP মেইন সেন্সর রয়েছে। এছাড়া একটি 8MP সেলফি স্ন্যাপার রয়েছে এই মডেলে।

আরও পড়ুন : Upcoming Smartphone 2024 : বাজারে এন্ট্রি নিতে চলেছে 3টি দুর্দান্ত স্মার্টফোন, জানুন ফিচারস

অভ্যন্তরীণভাবে, Infinix Smart 8-এ Helio G36 প্রসেসর রয়েছে। এতে 2TB পর্যন্ত স্টোরেজ সম্প্রসারণের জন্য একটি microSD কার্ড স্লট রয়েছে। ডিভাইসটিতে 10W চার্জিং সাপোর্ট সহ একটি 5,000mAh ব্যাটারি ইউনিট রয়েছে। এটি Android 13 অপারেটিং সিস্টেমে কাজ করে থাকে।

আরো পড়ুন