Huawei P70 Series : ঝ্যাকাস ক্যামেরা ও ফেন্সি লুক নিয়ে বাজারে আসছে Huawei-এর P70 Series, রইল ফিচারস

Huawei তার P60 সিরিজের সফলতার পর এখন কাজ করছে তাদের নতুন মডেলের ওপর। নিজেদের খ্যাতি বজায় রাখতে এই নতুন সিরিজের কাজে উঠে পড়ে লেগেছে Huawei। Huawei এখন কাজ করছে তার P70 সিরিজ নিয়ে।

Huawei তার P60 সিরিজের সফলতার পর এখন কাজ করছে তাদের নতুন মডেলের ওপর। নিজেদের খ্যাতি বজায় রাখতে এই নতুন সিরিজের কাজে উঠে পড়ে লেগেছে Huawei। Huawei এখন কাজ করছে তার Huawei P70 সিরিজ নিয়ে। জেনে নিন এই সিরিজের স্পেসিফিকেশন।

Huawei P70 Series

Huawei P70 সিরিজের স্পেসিফিকেশন (Rumored) :

এই সিরিজে 6.7 ইঞ্চ 1.5K deep micro quad curved স্ক্রীন থাকবে। এই advance design ব্যবহারকারীকে comfortable hold আর improve visual quality প্রদান করবে। Huawei P70 র vibrant display তে precise colours ও responsive touch sensitivity রয়েছে। BOE, COST, Visionox আর Tianma র মতো OLED ডিসপ্লে হয়তো থাকবে এই মডেলে।

Huawei P70 সিরিজে উল্লেখযোগ্য উন্নতি চোখে পড়তে পারে আমাদের। আশা করা হচ্ছে, এই সিরিজে OmniVision OV50H physical aperture থাকবে। রিপোর্ট অনুযায়ী, কোম্পানি Sony IMX989 আর OV50H উভয় নিয়েই পরীক্ষা করা হয়েছিল। 2023 সালে OmniVision OV50H রিলিজ পেয়েছিল। এতে 50MP high resolution capacity রয়েছে।

আরও পড়ুন : OnePlus Ace 3 : 16GB RAM ও 5500mAh ব্যাটারি নিয়ে বাজারে আসছে OnePlus-এর Ace 3, দাম কত? জেনে নিন

এটি premium model এর জন্য ডিজাইন করা হয়েছে। এতে রয়েছে 1/1.3 optical format ও 1.2 micron pixel size। স্বল্প আলোতে ছবি তোলার সময় এটি বেশ সাহায্য করবে। এই সেন্সরে একাধিক HDR model রয়েছে। 8K ভিডিও রেকর্ডিং আর 4K ভিডিও রেকর্ডিং এর মতো advance feature রয়েছে এতে।

আরও পড়ুন : Tecno Pova 5 Pro : 50MP-র ক্যামেরা ও 5000mAh ব্যাটারি নিয়ে মার্কেটে এলো Pova 5 Pro, দাম কত? জেনে নিন

ত্রিকোণ প্যাটার্নে অনন্য rear camera setup থাকবে। আর 5,000mAh ব্যাটারি ক্যাপাসিটি পেয়ে যাবেন এই সিরিজে। এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে পারেন।

আরো পড়ুন