Hero Xoom 160 : দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে বাজারে আসছে Hero-র Xoom 160 স্কুটার, দেখুন ফিচারস ও দাম

Hero Xoom 160 : দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে Hero Motocorp লঞ্চ করল তাদের নতুন স্কুটার Hero Xoom 160। Hero World 2024 এ এই স্কুটার সংস্থার তরফ থেকে সামনে আনা হয়েছে।

Hero Xoom 160 : দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে Hero Motocorp লঞ্চ করল তাদের নতুন স্কুটার Hero Xoom 160। Hero World 2024-এ এই স্কুটার সংস্থার তরফ থেকে সামনে আনা হয়েছে। বড় স্কুটারের বাজারে Hero Motocorp-এর এটিই প্রথম মডেল। এই স্কুটারে পেয়ে যাবেন বাইকের সমতুল্য শক্তিশালী ইঞ্জিন।

Hero Xoom 160

এই ধরনের স্কুটার ইউরোপ ও আমেরিকার মতো দেশে বিক্রি হয়ে থাকে। তবে খুব কম দেশেই আপনারা এমন মডেল পাবেন। ভারতে এই ধরনের স্কুটার আগেও বিক্রি হয়েছে। তবে তা বাজারে এনেছিল জাপানি সংস্থা Yamaha। এবার প্রথম ভারতীয় টু হুইলার সংস্থা হিসেবে এই ধরনের স্কুটার ভারতীয় বাজারে আনতে চলেছে Hero Motocorp। এই স্কুটারের সামনে V আকৃতির হেডলাইট রয়েছে। এই ধরনের হেডলাইট আপনারা অ্যাডভেঞ্চার মূলক মোটরসাইকেলগুলিতে দেখতে পাবেন। আর সামনে রয়েছে বড় উইন্ডস্ক্রিন। এছাড়া এতে রয়েছে বড় ফ্লোরবোর্ড ও সিঙ্গেল পিস সীট।

আরও পড়ুন : Ather 450 Apex : OLA S1-কে টেক্কা দিতে বাজারে এলো Ather 450 Apex, দেখুন দাম থেকে ফিচারস সবকিছু

Hero Xoom 160-এর ফিচারস 

পা ছড়িয়ে বসার জন্য বেশ অনেকটা লেগ স্পেস দেওয়া হয়েছে এই স্কুটারে। আপনারা চাইলে Hero Xoom 160 মডেলের পিছনে ফার্স্ট এইড বক্স রাখতে পারবেন। এই স্কুটারে 156 cc সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুল্ড ইঞ্জিন পেয়ে যাবেন। আর এতে রয়েছে Telescopic Fork Suspension। এই স্কুটারের দুটি চাকাতেই রয়েছে disc brake। এছাড়া Digital Instrument Cluster, USB Charging, Bluetooth, Taillight ইত্যাদি ফিচার্স পেয়ে যাবেন এই স্কুটারে। আগামী 6 মাসের মধ্যে লঞ্চ হয়ে যাবে এটি। এর পাশাপাশি Hero Xtreme 125R স্কুটার ও Hero Mavrick 440 আনতে চলেছে এই সংস্থা।

আরও পড়ুন : Top 10 Scooters : ভারতে রাজত্ব করছে এই 10টি স্কুটার, দেখে নিন তালিকা

Hero Xoom 160-এর দাম

এই স্কুটারের আনুমানিক এক্স শোরুম মূল্য হতে পারে 1 লাখ 30 হাজার টাকা।

আরো পড়ুন