Samsung Galaxy S24 : দুর্দান্ত ছাড় পাবেন Samsung-এর এই ফোনে, ফিচারস দেখে আজই ফেলুন কিনে

Samsung Galaxy S24 : Samsung Galaxy S24-এ পেয়ে যান দারুন অফার। Blinkit থেকে Samsung Galaxy S24 কিনলে পেয়ে যাবেন 5 হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

Samsung Galaxy S24 : এখন স্মার্টফোন প্রত্যেকটি মানুষের নিত্য দিনের প্রয়োজন হয়ে দাঁড়িয়েছে। স্মার্টফোন কিনতে গিয়ে যদি ক্যাশব্যাক পান! তাহলে কেমন লাগবে? Samsung Galaxy S24-এ পেয়ে যান দারুন অফার। Blinkit থেকে Samsung Galaxy S24 কিনলে পেয়ে যাবেন 5 হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক। জেনে নিন বিস্তারিত।

Samsung Galaxy S24 : দুর্দান্ত ছাড় পাবেন Samsung-এর এই ফোনে, ফিচারস দেখে আজই ফেলুন কিনে

Blinkit থেকে Samsung Galaxy S24 সিরিজের মডেল অর্ডার করলে 5 হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক এর পাশাপাশি পেয়ে যাবেন মাত্র 5 মিনিটে ডেলিভারি। এই নতুন সিরিজে তিনটি স্মার্ট ফোন রয়েছে- Samsung Galaxy S24, Samsung Galaxy S24 Plus আর Samsung Galaxy S24 Ultra। যদি HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে এই সিরিজের যেকোন মডেল কেনেন, তাহলে 5 হাজার টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেয়ে যেতে পারেন।

Samsung Galaxy S24 মডেলের ফিচার্স

এই স্মার্টফোনে লাইভ ট্রান্সলেট, চ্যাট অ্যাসিস্ট, নোট অ্যাসিস্ট, ইন্টারপ্রেটর এবং ট্রান্সক্রিপ্ট অ্যাসিস্টের মতো ফিচার্স রয়েছে। এই ডিভাইসে 13 টি ভাষায় ট্রান্সলেশন করার সুবিধা রয়েছে। এছাড়া এই মডেলে ‘Circle to Search’ ফিচার যুক্ত করা হয়েছে। Samsung Galaxy S24 মডেলে AI নির্ভর বেশ কিছু ফিচারস যুক্ত করা হয়েছে।

আরও পড়ুন : Infinix GT 10 Pro : 108MP-র ঝ্যাকষ ক্যামেরা নিয়ে বাজারে আসছে GT 10 Pro, দেখুন ফিচারস

লঞ্চের পর Samsung Galaxy S24 সিরিজের অত্যন্ত চাহিদা দেখা যাচ্ছে। এই কারণে এবার থেকে গ্রাহকরা Blinkit অ্যাপের মাধ্যমে এই সিরিজের মডেল কিনতে পারবেন। এই টেকনিক্যাল ব্র্যান্ড জানিয়েছে, 18 ই জানুয়ারি থেকে প্রি বুকিং শুরু হওয়ার পর মাত্র তিন দিনে 2 লাখ 50 হাজারের বেশি মডেল গ্রাহকরা বুক করেছেন।

আরও পড়ুন : OnePlus Nord 2T Pro : 12GB RAM ও 6000mAh ব্যাটারি নিয়ে বাজারে আসছে OnePlus-এর নতুন ফোন, রইল ফিচারস

Samsung Galaxy S24 মডেলের দাম

ভারতীয় বাজারে এই সিরিজের মডেলের দাম শুরু হচ্ছে 79 হাজার 999 টাকা। অপরদিকে শক্তিশালী Samsung Galaxy S24 Ultra মডেলের দাম 1 লাখ 29 হাজার 999 টাকা। দিল্লি NCR, মুম্বাই আর বেঙ্গালুরু থেকে Blinkit এর মাধ্যমে Samsung Galaxy S24 কিনলে মাত্র 10 মিনিটে ডেলিভারি পেয়ে যাবেন।

আরো পড়ুন