Google Pixel 8: লঞ্চের আগেই ফাঁস হল বিস্তারিত তথ্য

গুগলের এই স্মার্টফোন ভারতের বাজারে আসার আগেই প্রকাশ হল সমস্ত তথ্য, জেনে নিন বিস্তারিত

গুগলের বহু প্রত্যাশিত স্মার্টফোন, Google Pixel 8-এর আনুষ্ঠানিক লঞ্চের আগেই ফাঁস হয়েছে বিস্তারিত তথ্য। টিপস্টার যোগেশ বারারের মতে, এই স্মার্টফোনের এর দাম হতে পারে ৬৪৯ ডলার, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৫৩,৪২২ টাকা। এর আগে, কোম্পানি ১২৮জিবি মডেলের জন্য Google Pixel 7 লঞ্চ করেছিল ৫৯৯ ডলার (প্রায় ৪৯,৩৩০ টাকা)। সংস্থার তরফে জানা যাচ্ছে, কোম্পানি এবার নেক্সট জেনারেশনের পিক্সেল ফোনের দাম বাড়াবে।

Google Pixel 8: প্রত্যাশিত মূল্য

আশা করা হচ্ছে Google Pixel 8 স্মার্টফোনটি অক্টোবরের শুরুতে লঞ্চ হবে। দাম বেশি হলেও ফোনটি বেশ কিছু আপগ্রেডের সাথে আসবে। ভারতীয় বাজারের নিরিখে কোম্পানি Google Pixel 7 লঞ্চ করেছে ৫৯,৯৯৯ টাকায়। এখন, আমরা যদি ফাঁস হওয়া তথ্য বিবেচনা করি, ভারতে Pixel 8-এর দাম ৬০ থেকে ৭০ হাজার টাকার মধ্যে হতে পারে। তবে এর দাম সম্বন্ধে এখনও কিছু নিশ্চিত তথ্য  পাওয়া যায়নি।

Google Pixel 8: স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ফাঁস হওয়া খবর অনুযায়ী, Google Pixel 8 উন্নত ক্যামেরা এবং ডিসপ্লে স্পেসিফিকেশন সহ আসবে। এটি চমৎকার পারফরম্যান্স প্রদান করবে বলে আশা করা হচ্ছে। ফাঁস হওয়া খবরে Pixel 8-এর স্পেসিফিকেশনও উল্লেখ করা হয়েছে। সম্ভাব্য স্পেসিফিকেশনের মধ্যে রয়েছে একটি ৬.১৭ ইঞ্চি FHD+ OLED ডিসপ্লে যার রিফ্রেশ রেট ১২০Hz। ফোনটি Google Tensor G3 SoC দ্বারা চালিত হতে পারে।

এটি ৮জিবি র‍্যাম এবং ১২৮/২৫৬জিবি স্টোরেজের সাথে আসার সম্ভাবনা রয়েছে। পিছনের ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেল (GN2) (OIS) + ১২ মেগাপিক্সেল UW এবং সামনের ক্যামেরা ১১ মেগাপিক্সেল হতে পারে। Pixel 8 অ্যান্ড্রয়েড ১৪ দ্বারা চলবে বলে আশা করা হচ্ছে। এতে ২৪ ওয়াট তারযুক্ত এবং ১২ ওয়াট ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি সহ একটি ৪,৪৮৫mAh ব্যাটারি থাকতে পারে বলে জানা যাচ্ছে।

আরো পড়ুন