Gogoro Pulse : GPS নেভিগেশন ও HD Display সহ বাজারে আসছে Gogoro-র নয়া ইলেকট্রিক স্কুটার, দেখুন ফিচারস

জনপ্রিয় ব্যাটারি-সোয়াপিং ইলেকট্রিক স্কুটার নির্মাতা কোম্পানি Gogoro সম্প্রতি তার Pulse ইলেকট্রিক স্কুটার সকলের সামনে এনেছে। নতুন Gogoro Pulse পূর্ববর্তী Gogoro মডেলগুলির একই Swappable ব্যাটারি আর্কিটেকচার ব্যবহার করেছে।

Gogoro Pulse : জনপ্রিয় ব্যাটারি-সোয়াপিং ইলেকট্রিক স্কুটার নির্মাতা কোম্পানি Gogoro সম্প্রতি তার Pulse ইলেকট্রিক স্কুটার সকলের সামনে এনেছে। নতুন Gogoro Pulse পূর্ববর্তী Gogoro মডেলগুলির একই Swappable ব্যাটারি আর্কিটেকচার ব্যবহার করেছে। তবে এতে যুক্ত করা হয়েছে উচ্চ-পারফরম্যান্সের Specs। Gogoro Pulse এ সুন্দর আধুনিক ডিজাইন দেখতে পাবেন আপনারা। পূর্ববর্তী মডেলের ঐতিহ্যবাহী Bubbly Curves-এর বদলে এই মডেলে Sharp Angle ফিচার্স যুক্ত করা হয়েছে।

Gogoro Pulse

Gogoro Pulse ইলেকট্রিক স্কুটারের বিস্তারিত তথ্য

কয়েক বছর ধরে শহুরে বৈদ্যুতিক টু-হুইলার বাজারে পরিবর্তনে অবদান রয়েছে Gogoro কোম্পানির। এটি একাধারে স্মার্ট মডেল, পাশাপাশি ব্যবহারকারীর অভিজ্ঞতা জন্য সুন্দরভাবে ডিজাইন করা হয়েছে। এই ইলেকট্রিক স্কুটারে দুর্দান্ত পারফরম্যান্সের সাথে অত্যাধুনিক ফিচার্স একীভূত হয়েছে। Gogoro-এর প্রতিষ্ঠাতা ও CEO হোরেস লুকের কথায়, Pulse ই-স্কুটার নতুন এবং আনন্দদায়ক রাইডিং অভিজ্ঞতা দেবে চালককে। এতে বৈদ্যুতিক কর্মক্ষমতা এবং অ্যারোডাইনামিক দক্ষতা রয়েছে।

আরও পড়ুন : Royal Enfield Hunter 350 : সাশ্রয়ী মূল্যে পাবেন Royal Enfield-এর দুর্দান্ত এই বাইক, ফিচারস দেখে ফেলুন কিনে

নতুন 9kW H1 মোটর Gogoro Hypercore স্মার্ট সিস্টেমের সাথে কাজ করে। এটি স্কুটারটিকে পিছনের চাকায় সর্বাধিক 378Nm টর্ক সহ শীর্ষস্থানীয় ট্র্যাকশন নিয়ন্ত্রণ সরবরাহ করে থাকে। Gogoro Pulse মাত্র 3.05 সেকেন্ডে 0 থেকে 50 কিমি/ঘন্টা গতি তুলতে পারে। তবে এর সর্বোচ্চ গতি এখনও বলা হয়নি। এটি যেকোনো 125cc-সমতুল্য পেট্রোল অথবা ইলেকট্রিক স্কুটারকে ছাড়িয়ে যাবে।

আরও পড়ুন : Suzuki V-Strom : দুর্দান্ত লুকের পাশাপাশি রয়েছে মন মাতানো ফিচারস, বাজারে আসছে Suzuki-র নতুন বাইক

আপনাদের জানিয়ে রাখি, Pulse-এ Gogoro-এর বর্তমান স্কুটারগুলির থেকে 50% বেশি শক্তি রয়েছে। এই ইলেকট্রিক স্কুটারগুলির সর্বোচ্চ গতি 100km/h পর্যন্ত। তাই অনুমান করা যায়, Pulse-এর সর্বোচ্চ গতি 100km/h এর চেয়ে একটু বেশি হবে। এই মডেলে iQ Touch HD User Interface সহ 10.25 ইঞ্চ Panoramic HD Touch ডিসপ্লে রয়েছে। এছাড়া এতে Real Time ট্রাফিকের তথ্য সহ GPS নেভিগেশন রয়েছে।

আরো পড়ুন