Fortnite Chapter 4 Season 3 : ফাঁস হল স্কিন, ব্যাটেল পাস, ম্যাপ আরও অনেক কিছু

Fortnite গেম প্রেমিদের জন্য বিরাট সুখবর, আর মাত্র কয়েক ঘণ্টা পরেই শুরু হতে চলেছে Fortnite Chapter 4 Season 3

Fortnite Chapter 4 Season 3 দুই দিনের মধ্যে শুরু হওয়ার কথা রয়েছে। এই গেম কমিউনিটির কাছে আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা। ফাঁস হওয়া তথ্য এবং টিজারের উপর ভিত্তি করে বলা যায়, খুব শীঘ্রই অনেকগুলি বিষয়বস্তু সামনে আসতে চলেছে যেমন একটি নতুন দ্বীপ, নতুন ক্যারেকটার, নতুন আইটেম এবং আরও অনেক কিছু। ফাঁস হওয়া তথ্যের ওপর ভরসা করা উচিৎ নয়, কিন্তু তা সত্ত্বেও বলা যেতে পারে যে এই নয়ুন সিজন খুবই রোমাঞ্চকর ও উত্তেজনাপূর্ণ হতে চলেছে।

ব্যাটেল পাস, ম্যাপ এবং এতে যে স্কিনগুলি থাকবে, সেবিষয়ে যেসব তথ্যগুলি ফাঁস হয়েছে আসুন সেগুলি দেখে নেওয়া যাক।

Fortnite Chapter 4 Season 3 : স্কিন

এই মুহূর্তে ৪টি স্কিন এর কথা সামনে আসছে, সেগুলি হল,

  • এরা (Era)
  • ট্রেস (Trace)
  • রিয়ান (Rian)
  • লোরেঞ্জো (Lorenzo)

ফাঁস হয়ে যাওয়া তথ্যে এই ক্যারেকটারগুলিই প্রকাশ পায় এবং পরে এপিক গেমস এগুলি নিশ্চিতও করেছে। এই ক্যারেকটারগুলির মধ্যে কয়েকটি নতুন সিজনের জন্য প্রকাশিত টিজারগুলিতে দেখানো হয়েছিল, তাই এই চারটি চরিত্রই আগামী সিজনে আসছে বলে ধরে নেওয়া যেতে পারে। এছাড়াও, উপরের উল্লিখিত টিজারগুলিতে, আরেকটি চরিত্র ছিল – ফিশ স্টিকের (Fish Stick) একটি নতুন রূপ। এই চরিত্রটিকে বছরের পর বছর ধরে বেশ কয়েকটি ভিন্ন পোশাকে আসতে দেখা গেছে, তাই এতে অবাক হওয়ার কিছু নেই যে এই সিজনেও তার পুনরাবৃত্তি হবে।

যদিও এটি স্পষ্ট নয় তাও জানিয়ে রাখি, অপটিমাস প্রাইম (Optimus Prime) নামক আরও একটি ক্যারেকটার কে আমরা আগামী সিজনে দেখে পারি। এই প্রাইমকে একটি ফাঁস হয়ে যাওয়া লোডিং স্ক্রীনে রিয়ান এবং লোরেঞ্জোর পাশাপাশি দেখা গিয়েছিল।

Fortnite Chapter 4 Season 3 : ব্যাটেল পাস

উপরের বেশিরভাগ স্কিনগুলি ব্যাটেল পাসের অন্তর্ভুক্ত থাকবে, যদিও সম্পূর্ণ পাসটি এখনও প্রকাশ করা হয়নি। আসলে এপিক গেমস, সিজন শুরু হওয়ার আগে খুব কমই সেইসব নতুন স্কিনগুলি প্রদর্শন করে যেগুলি ব্যাটেল পাসের অন্তর্ভুক্ত নয়। নতুন সিজন শুরুর আগে আইটেম শপগুলিকে এতটা প্রচার করা হয় না। অপটিমাস প্রাইমের ফাঁস হওয়া পোশাকটি যুদ্ধের পাস বা আইটেম শপে থাকবে কিনা তা নিয়ে জল্পনা ছিল, কিন্তু সম্প্রতি জানা গিয়েছে এটি উভয় জায়গাতেই উপলব্ধ থাকবে।

একটি মজার ঘটনা হচ্ছে, Fortnite টুইটারে তাদের ফ্যান দের উদ্দেশ্যে একটি প্রশ্ন করেছে যে, “টিয়ার ১০০ স্কিন কেমন হবে সে বিষয়ে তাদের কি মতামত”, সেখানে অফিসিয়াল ট্রান্সফরমার অ্যাকাউন্টটি রিপ্লাই দিয়েছে, “তারা এটি নিশ্চিত যে তাদের নেতা অর্থাৎ অপটিমাস প্রাইম ব্যাটেল পাসের শীর্ষে থাকবেন”। উল্লেখ্য, যে আমরা যদি পূর্ববর্তী সিজনের ব্যাটেল পাসের কথা মেনে চলি তাহলে, Fortnite Chapter 4 Season 3 তেও আবার অফুরন্ত উপহার পাওয়া যাবে।

Fortnite Chapter 4 Season 3 : ম্যাপ

Fortnite Chapter 4 Season 3 : ফাঁস হল স্কিন, ব্যাটেল পাস, ম্যাপ আরও অনেক কিছু

ছবি সৌজন্যে : HYPEX on Twitter

সম্প্রতি Fortnite, একটি টিসার পোস্ট করেছিল যেখানে তার অনুগামিদের উদ্দেশ্যে পরবর্তী সিজনে কোন আইল্যান্ডটি যোগ করা হবে তা ভালো ভাবে দেখিয়েছে। বিভক্তির পরিপ্রেক্ষিতে, একটি টেম্পল রুইন POI (যা হিট মোবাইল গেম টেম্পল রানের সাথে সাদৃশ্যপূর্ণ) পপ আপ হয়েছে, সেগুলি পরবর্তী ম্যাপের অংশ হওয়ার নিশ্চয়তা রয়েছে। অবশেষে, ওয়াইল্ডস টিজারগুলি ম্যাপটি দেখতে কেমন হবে তার ছবিগুলি প্রকাশ করেছে এবং তাতে দেখা যাচ্ছে এর বেশিরভাগই মরুভূমি। সাম্প্রতিক ফাঁস হওয়া তথ্য অনুযায়ী কিছু উষ্ণপ্রধান স্থান এবং মরুভূমির অবস্থানও থাকতে পারে এই Fortnite Chapter 4 Season 3 তে।

ছবি সৌজন্যে : Epic Games

আরো পড়ুন