Flipkart Big Savings Day Sale: ফ্লিপকার্ট ধামাকা অফার, রয়েছে একাধিক অফার সহ ডিসকাউন্ট

ইকমার্স ওয়েবসাইট Flipkart-এ চালু হয়েছে সেরা অফার, রইল বিস্তারিত তথ্য

ইকমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টে শুরু হয়েছে বিগ সেভিং ডে সেল (Flipkart Big Savings Day Sale), যা ১৯ জুলাই পর্যন্ত চলবে। অর্থাৎ ৫ দিন ব্যাপি ডিসকাউন্ট পাওয়া যাবে একাধিক প্রোডাক্টের উপর। আপনি যদি আইফোন থেকে শুরু করে স্মার্টটিভি বা অন্য কোন ডিভাইস কিনতে চাইছেন, তাহলে এটি হল সেরা সময়। তবে চলুন দেখে নেওয়া যাক ফ্লিপকার্ট বিগ সেভিং ডে সেল অফারে কয়েকটি সেরা অফার। 

Flipkart Big Savings Day Sale: অফারে পাওয়া যাবে এই অফার গুলি

  • যারা বড় পর্দার টিভি কেনেন তাদের জন্য রয়েছে ভালো সুযোগ। ফ্লিপকার্টে ৫৫ ইঞ্চি সাইজের টিভি খুব আকর্ষণীয় দামে বিক্রি হচ্ছে। যেমন, SONY ৫৫ ইঞ্চি আল্ট্রা এইচডি এলইডি গুগল টিভি পাওয়া যাচ্ছে মাত্র ৫৫,৫৯৯ টাকায়।
  • MOTOROLA EnvisionX 55 ইঞ্চি QLED আল্ট্রা এইচডি স্মার্ট টিভি ৩৪.৯৯৯ টাকায় পেতে পারেন, এছারাও LG UQ7500 ৫৫ ইঞ্চি আল্ট্রা এইচডি ৪কে এলইডি স্মার্ট টিভির দাম 42,999 টাকা। এই স্মার্ট টিভি ১৯ জুলাই পর্যন্ত এর আসল দামের চেয়ে অনেক কম অফার করা হচ্ছে।
  • iPhone 14 128 জিবি পাওয়া যাচ্ছে ৬৭,৯৯৯ টাকার পরিবর্তে। এছারা এক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং সিটি ক্রেডিট কার্ড গুলিতে মোবাইল ফোনে ১০% পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে।
  • আইফোন ১৩ এর খেত্রেও পাওয়া যাচ্ছে বিশাল ছাড়। iPhone 13 128 জিবি মডেল গুলি মাত্র ৫৭,৯৯৯ টাকা অফার করছে ফ্লিপকার্ট। যার আসল দাম প্রায় ৭০,০০০ টাকা। এগুলি ছারাও বিভিন্ন প্রোডাক্টের উপর পাওয়া যাচ্ছে অতিরিক্ত ছাড়, তাহলে দেরি না করে আজই কিনুন আপনার পছন্দের ডিভাইস।