অ্যাপলের মতো স্মার্টওয়াচে মিলবে ৪০০০ টাকা অতিরিক্ত ছাড়ে, ভারতে হাজির Endefo

Endefo ভারতীয় বাজারে পা রেখেছে একগুচ্ছ অফার নিয়ে, রইল বিস্তারিত তথ্য

দুবাই ভিত্তিক কোম্পানি Endefo ভারতের বাজারে প্রবেশ করেছে। কোম্পানিটি মোট ৬টি গ্যাজেট লঞ্চ করতে চলেছে। যার মধ্যে রয়েছে স্মার্টওয়াচ, পাওয়ারব্যাঙ্ক, স্পিকারের মতো গ্যাজেট। মোট তিন ধরনের স্মার্টওয়াচ (Smartwatch) লঞ্চ করেছে। যার মধ্যে রয়েছে Enfit BOLD, Enfit Plus, Enfit MAX। একই সময়ে, আপনি স্পিকারে তিনটি বিকল্পও দেখতে পাবেন। যার মধ্যে রয়েছে Enbuds 10 True earbuds, Glam Wooden স্পিকার, Entunz JAZZ ট্রলি স্পিকার এবং Entunz মেগা স্পিকার।

Endefo স্মার্টওয়াচের দাম কতো হবে ভারতীয় বাজারে?

কোম্পানির সমস্ত গ্যাজেট গুলি ১৫ জুলাই থেকে কেনার জন্য উপলব্ধ হবে অ্যামাজন ওয়েবসাইট থেকে। লঞ্চইং অফার হিসেবে মিলবে অফুরন্ত ছাড়। Endefo Enfit BOLD স্মার্টওয়াচ পাওয়া যাবে ১৪৯৯ টাকার পরিবর্তে যার আসল দাম হল ৬৯৯৯ টাকা।

Enfit MAX-এর আসল দাম ৫৯৯৯ টাকা কিন্তু আপনি এটি অ্যামাজনে পাবেন মাত্র ১৫৯৯ টাকায়। ঘড়িটিতে রয়েছে ১.৯ ইঞ্চি ডিসপ্লে এবং ব্লুটুথ কলিং ফিচার। যার সাহায্যে ব্যবহারকারীদের সহজেই কল করতে এবং রিসিভ করার সুবিধা প্রদান করে।

একই সময়ে, আপনি অ্যামাজনে ১৩৯৯ টাকায় Enfit Plus কিনতে পারেন। স্মার্টওয়াচটি ব্লুটুথ কলিং ফিচারের সাথে আসবে। এছাড়াও স্মার্টওয়াচ গুলিতে রয়েছে স্পোর্টস মোড, হার্ট রেট সেন্সর, রক্তচাপ সেন্সর, রক্তের অক্সিজেন ট্র্যাকারের মতো একাধিক ফিচার। 

পাশাপাশি ইয়ারফোনেও রয়েছে ছাড়, Endefo Enbuds 10 পাওয়া যাবে ৭৯৯ টাকায় যার আসল দাম ১৫৯৯ টাকা। এটিতে রয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি। সংস্থার মতে, একবার চার্জে চার্জিং কেস সমেত ইয়ারফোনটি ২০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য হেয়ারেবলটিতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।

আজকাল এই ব্র্যান্ড নিয়ে অনেক আলোচনা চলছে। মনে করা হচ্ছে খুব অল্প সময়ে ভারতের বাজারে ভালো আয় করতে পারে এই কোম্পানি। সংস্থার স্পিকারটি আপনি পাবেন মাত্র ৪৯৯ টাকার পরিবর্তে, এর আসল দাম ১৫৯৯ টাকা। এটা স্পষ্ট যে ভারতের বাজারে ঢুকে বোটের মতো কোম্পানিকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে চলেছে সংস্থাটি।

আরো পড়ুন