Airtel 5G : এর চেয়ে সস্তা ৫জি প্ল্যান আর হয়না, সাথে থাকছে আরও অনেক সুবিধাও

আপনি যদি একজন Airtel 5g Sim ইউজার হয়ে থাকেন, এখনই দেখে নিন এই সেরার সেরা Airtel 5g Plans গুলি

বিশ্ব দ্রুত ৫জি যুগের দিকে এগিয়ে যাচ্ছে, ইন্টারনেট এর জগতে এটি একটি বৈপ্লবিক এবং গেম পরিবর্তনকারী প্রযুক্তি। ৫জি এর আবির্ভাব মোবাইল নেটওয়ার্কে অতুলনীয় স্পিড, কানেক্টিভিটি এবং নির্ভরযোগ্যতা নিয়ে আসবে। দেশের নাগরিকদের কথা মাথায় রেখে, টেলিকম সংস্থা গুলি তাদের ইউজার দেড় জন্য বিভিন্ন সাশ্রয়ী প বাজেট ফ্রেন্ডলি অফার নিয়ে আসে। ভারতের শীর্ষস্থানীয় টেলকো সংস্থাগুলির মধ্যে অন্যতম হিসাবে, Airtel তার ৫জি নেটওয়ার্ক এর ইউজার দের আকর্ষিত করতে অনেক দুর্দান্ত রিচার্জ অপশন অফার করে থাকে। এই মুহূর্তে আপনিও যদি এই সংস্থার সিম (Airtel 5g Sim) ব্যবহার করে থাকেন এবং সুলভ মূল্যের রিচার্জ প্ল্যান খুঁজছেন তাহলে এই প্রতিবেদন টি অবশ্যই পড়ে ফেলুন। আপনাদের জন্য নিয়ে এসেছি Airtel 5g Plans এর কিছু সেরার সেরা রিচার্জ প্ল্যান, আসুন দেখে নেওয়া যাক।

Airtel 5g Plans : দেখে নিন Airtel 5g এর রিচার্জ প্ল্যানগুলি এবং তার বেনিফিট

Airtel 5g Plans ৪৮৯ টাকা

এটি আসলে ৩০ দিনের বৈধতা সম্পন্ন একটি ডেটা প্ল্যান। এতে ৫০ জিবি ডেটা পাওয়া যায়, সাথে আনলিমিটেড ৫জি ডেটা। আনলিমিটেড কলিংয়ের সাথে ৩০০টি ফ্রি এসএমএসও পাওয়া যায় এই প্ল্যানে। এছাড়াও, অ্যাপোলো ২৪/৭ সার্কেল (Apollo 24/7 Circle) এবং উইঙ্ক মিউজিক (Wynk Music) -এর বিনামূল্যে সাবস্ক্রিপশন এবং ফ্রি কলারটিউন এর এক্সট্রা বেনিফিটও পাওয়া যায় এই প্ল্যানে।

Airtel 5g Plans ৫০৯ টাকা

এই প্ল্যানটি ৩০ দিনের বৈধতায় ৬০ জিবি ডেটা প্রদান করে।সাথে আনলিমিটেড ৫জি ডেটা, আনলিমিটেড কলিং এবং মোট ৩০০ ফ্রি এসএমএস অফার করে। এছাড়াও, অ্যাপোলো ২৪/৭ সার্কেল (Apollo 24/7 Circle) এবং উইঙ্ক মিউজিক (Wynk Music) -এর বিনামূল্যে সাবস্ক্রিপশন এবং ফ্রি কলারটিউন এর এক্সট্রা বেনিফিটও পাওয়া যায় এই প্ল্যানে।

Airtel 5g Plans ৫১৯ টাকা

এই প্ল্যানের ভ্যালিডিটি ৬০ দিন। প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড ৫জি ডেটা, প্রতিদিন ১০০টি করে ফ্রি এসএমএস এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যায় এই প্ল্যানে। এছাড়াও অতিরিক্ত বেনিফিট হিসেবে, অ্যাপোলো ২৪/৭ সার্কেল (Apollo 24/7 Circle) এবং উইঙ্ক মিউজিক (Wynk Music) -এর বিনামূল্যে সাবস্ক্রিপশন এবং ফ্রি কলারটিউন এর সুবিধা পাওয়া যায় এই প্ল্যানে।

Airtel 5g Plans ৫৪৯ টাকা

এই প্ল্যানের বৈধতা ৫৬ দিন এবং এতে দৈনিক ২ জিবি ডেটা, আনলিমিটেড ৫জি ডেটা, আনলিমিটেড কলিং, এবং দৈনিক ১০০টি করে এসএমএস এর সুবিধা পাওয়া যায়। এছাড়াও অতিরিক্ত বেনিফিট হিসেবে, অ্যাপোলো ২৪/৭ সার্কেল (Apollo 24/7 Circle) এবং উইঙ্ক মিউজিক (Wynk Music) -এর বিনামূল্যে সাবস্ক্রিপশন এবং ফ্রি কলারটিউন এর সুবিধা তো আছেই এই প্ল্যানে।

Airtel 5g Plan সম্বন্ধে আরও বিস্তারিত জানতে – “এখানে ক্লিক করুন”

আরো পড়ুন