Asus Zenfone 11 5G : স্বচ্ছ ক্যামেরা ও পাওয়ারফুল ব্যাটারি নিয়ে বাজারে আসছে Asus-এর নয়া স্মার্টফোন, লুক দেখেই পরে যাবেন প্রেমে

OnePlus আর Samsung-কে টক্কর দিতে Asus লঞ্চ করেছে তাদের নতুন 5G স্মার্টফোন। এই মডেলে 16GB RAM এর সাথে পেয়ে যাবেন 512GB ইন্টারনাল স্টোরেজ।

Asus Zenfone 11 5G : OnePlus আর Samsung-কে টক্কর দিতে Asus লঞ্চ করেছে তাদের নতুন 5G স্মার্টফোন। এই মডেলে 16GB RAM এর সাথে পেয়ে যাবেন 512GB ইন্টারনাল স্টোরেজ। গত বছর জুন মাসে Asus লঞ্চ করেছিল তাদের Zenfone 10 সিরিজ। এই বছর Asus Zenfone 11 5G স্মার্টফোন সম্পর্কে বেশ কিছু খবর সামনে আসছে। সম্প্রতি এই মডেলের চিপসেট সম্পর্কে জানা গেছে।

Asus Zenfone 11 5G

Asus Zenfone 11 5G স্মার্টফোনের ফিচারস

এই আসন্ন স্মার্টফোনকে Google Play Console-এ দেখা গেছে। এই মডেলে Snapdragon 8 Gen 4 টিপসের যুক্ত করা হয়েছে। এটি Octa Core প্রসেসর হবে। এতে Adreno 838 GPU যুক্ত করা হয়েছে।

আরও পড়ুন : Samsung Galaxy S24 : দুর্দান্ত ছাড় পাবেন Samsung-এর এই ফোনে, ফিচারস দেখে আজই ফেলুন কিনে

এই স্মার্টফোনে 16GB RAM এর সাথে পেয়ে যাবেন 512GB ইন্টারনাল স্টোরেজ। এতে HDR10+ ডিসপ্লে পেয়ে যেতে পারেন। যার রিফ্রেশ রেট হবে 144Hz। এই মডেলটি Android 14 অপারেটিং সিস্টেমে কাজ করবে। এছাড়া 50MP প্রাইমারি ক্যামেরা পেয়ে যাবেন। এর সাথে 6 অ্যাক্সিস গিম্বল স্টেবেলাইজেশন 2.0 সহ 13MP আল্ট্রা ওয়াইড সেন্সর থাকবে। সেলফি তোলার জন্য এই স্মার্টফোনে 32MP ফ্রন্ট ক্যামেরা থাকবে।

আরও পড়ুন : Upcoming Smartphone 2024 : বাজারে এন্ট্রি নিতে চলেছে 3টি দুর্দান্ত স্মার্টফোন, জানুন ফিচারস

এই স্মার্টফোনের বিশেষ কোন তথ্য এখনও পর্যন্ত আমাদের সামনে আসেনি। পরবর্তী আপডেট পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করে রাখুন। আজকের প্রতিবেদনটি সম্পন্ন করার জন্য অসংখ্য ধন্যবাদ। The Technology Updates

আরো পড়ুন