ADVERTISEMENT

Noise ColorFit Mighty: অ্যাপেল ওয়াচের মতো দেখতে, দাম মাত্র ১৯৯৯ টাকা

অবশেষে আপনার বাজেটের মধ্যে মার্কেটে লঞ্চ হলো Noise ColorFit Mighty স্মার্ট ওয়াচ।

ADVERTISEMENT

আপনারও কি সখ আপেল ওয়াচ কেনার? কিন্তু পকেটে পুজির অভাবে কিনতে পারছেন না। তবে দেরি না করে Noise ColorFit Mighty স্মার্ট ওয়াচ কিনে ফেলুন। কারন এই স্মার্ট ওয়াচটি অবিকল অ্যাপেল ওয়াচের মতো দেখতে। সংস্থাটি সম্প্রতি বেশ কয়েকটি স্মার্টওয়াচ লঞ্চ করেছে। সর্বশেষ Noise ColorFit Mighty স্মার্ট ওয়াচটি ৩০০ এমএএইচ ব্যাটারি ইউনিটের সাথে লঞ্চ হলো, যা এক চার্জে টানা 7 দিন পর্যন্ত চলবে বলে দাবি করছে এই সংস্থা।

ADVERTISEMENT

Noise ColorFit Mighty ওয়াচটির দাম এবং কি কি রঙের পাওয়া যাবে?

Noise ColorFit Mighty ওয়াচটি ভারতে টোটাল পাঁচটি রং নিয়ে লঞ্চ করা হয়েছ। এই রং গুলি হলো সিলভার গ্রে, ক্ল্যাম ব্লু, ফরেস্ট গ্রিন, বারগান্ডি ওয়াইন এবং জেট ব্ল্যাক। এই স্মার্ট ওয়াচের দাম মাত্র ১৯৯৯ টাকা যা আপনি নয়েজের অফিসিয়াল ওয়েবসাইট বা ফ্লিপকার্ট থেকে কিনতে পারেন।

Noise ColorFit Mighty স্পেসিফিকেশন ও ফিচার

ডিসপ্লে: এই ওয়াচের ডিসপ্লে যথেষ্ট বড়ো মাপের, স্মার্টওয়াচটিতে 1.96-ইঞ্চি TFT ডিসপ্লে রয়েছে। ডিভাইসটিতে 240 x 286 পিক্সেলের রেজোলিউশন সহ 500 নিট ব্রাইটনেস রয়েছে। 

ব্যাটারি: সংস্থাটি দাবি করেছে, Noise ColorFit Mighty ওয়াচে ৩০০ এমএএইচ ব্যাটারি আছে, যা যা এক চার্জে টানা 7 দিন পর্যন্ত চলবে বলে জানা যাচ্ছে। ওয়াচটি সম্পূর্ণ চার্জ হতে ২ ঘণ্টা সময় লাগবে।

ব্লুটুথ কলিং: Noise ColorFit Mighty ওয়াচে ব্লুটুথ কলিং ফিচার আছে, যা আপনাকে হাতে পরে থাকা অবস্থাই যে কাউকে কল করতে এবং রিসিভ করার সুবিধা দেয়। 

হেল্‌থ ফিচার: এই স্মার্টওয়াচে হার্ট রেট মনিটর, রক্তের অক্সিজেন পরিমাপ (SpO2), স্টেপ ট্র্যাকারের মতো গুরুত্বপূর্ণ ফিচার আছে। এছাড়াও আরো অনেক ফিচার আছে।

স্পোর্টস: Noise ColorFit Mighty ওয়াচে ১১০টিরও বেশি স্পোর্টস মোডের সুবিধা, যা আপনাকে সম্পূর্ণ ফিট রাখতে সাহায্য করে।

এছাড়াও  জল ও ধুলো থেকে বাঁচতে IP67 রেটিং উওলব্ধ আছে। পাশাপাশি মিলবে নোটিফিকেশন, ওয়েদার আপডেট, ক্যামেরা ও মিউজিক কন্ট্রোল, ডিএনডি মোড ইত্যাদি অপশন।

আরো পড়ুন