ADVERTISEMENT

BGMI Launch: আজ থেকে গুগল প্লে স্টোরে পাওয়া যাবে BGMI

অ্য়ান্ড্রয়েডে ইউজারদের জন্যে সুখবর, আজ থেকে ডাউনলোড করা যাবে BGMI

ADVERTISEMENT

বিজিএমএই (BGMI) একটি জনপ্রিয় অনলাইন মাল্টিপ্লেয়ার ব্যাটল গেম। অবশেষে BGMI Launch হছে। অ্য়ান্ড্রয়েডে ইউজারদের জন্যে খুশির খবর, কারন অ্য়ান্ড্রয়েড ইউজাররা ২৭ মে থেকে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবে। iOS ইউজাররা ২৯ মে থেকে অ্যাপেল স্টোরে থেকে ডাউনলোড করতে পারবে।  Krafton নিশ্চিত করেছে যে, ২৭ মে থেকে থেকে সমস্ত অ্য়ান্ড্রয়েড ইউজাররা বিজিএমএই (BGMI) গেম ডাউনলোড করতে পারবে। তবে জানা যাচ্ছে যে, আজ থেকে শুধুমাত্র প্রিলোড করা যাবে। 

ADVERTISEMENT

২৯ মে থেকে এই গেম অ্য়ান্ড্রয়েড এবং আই ও এস ইউজাররা খেলতে পারবেন। Krafton India-এর CEO Sean Hyunil Sohn জানিয়েছে আমরা বিজিএমএই (BGMI) প্রিলোডের জন্য তৈরি। অ্য়ান্ড্রয়েড ইউজাররা আজ থেকে প্রিলোড করে রাখতে পারবে তাদের মোবাইলে। তিনি আরও জানিয়েছেন যে, ইন্ডিয়াতে পুনরাই আই গেমটি চালু করতে পেরে আমরা অত্যন্ত খুশি এবং আমরা ভারত সরকারকে ধন্যবাদ জানাচ্ছি।

খেলোয়াড়রা বিজিএমআই (BGMI) ডাউনলোড করার নিউজ পেয়ে অত্যন্ত খুশি। আশা করা যাচ্ছে কোনো রকম প্রবলেম ছারাই এই গেমটি উপভোগ করা যাবে। ইউজাররা ২৯ মে অর্থাৎ পরশু থেকে এই গেমটি উপভোগ করতে পারবে।

সম্প্রতি, গত বছর একাধিক কারনে গুগল প্লে স্টোর এবংঅ্যাপেল অ্যাপ স্টোর থেকে বিজিএমআই (BGMI) গেমটি সরিয়ে দেওয়া হয়েছিলো। প্রায় ১২ মাস বিজিএমআই ব্যান থাকার পর অবশেষে ভারত সরকার এই গেম এর উপর নিষেধাজ্ঞা তুলে নেয়। 

কয়েক দিন আগেই বিজিএমএই (BGMI) আনব্যান নিউজ প্রকাশ করেছিলো তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এবং অফিসিয়াল ওয়েবসাইটে। প্রায় শোনা যেত বিজিএমএই (BGMI) ইন্ডিয়াতে আনব্যান হবার নিউজ। এবার অপেক্ষার অবসান হলো, ইউজারদের জন্যে বিরাট সুখবর।

অ্য়ান্ড্রয়েড ইউজাররা বিজিএমআই ডাউনলোড করবেন কি করে ? (How To Download BGMI)

১. প্রথমে আপনার ফোন থেকে গুগল প্লে স্টোরে ওপেন করুন।

২. এরপর সার্চ করুন Battleground Mobile India.

৩. এরপর ফাইলটি ডাউনলোড করুন।

৪. এখন, সার্ভারটি লাইভ হওয়ার জন্য অপেক্ষা করুন।

বিজিএমআই (BGMI) একটি টিপিপি-এফপিপি সারভাইভাল শ্যুটার গেম, যেখানে 100 জন খেলোয়াড় একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে। যে শেষ মুহূর্ত পর্যন্ত বেঁচে থাকব, তাকে বিজয়ী ঘোষণা করা হবে এবং চিকেন ডিনার দেওয়া হবে।

আরো পড়ুন