Simple Energy’s Dot One : 1 লাখেরও কমে পাবেন Simple Energy-র এই দুর্দান্ত ইলেকট্রিক স্কুটার, দেখুন ফিচারস

বাজেট কম হলেও নেই চিন্তা, বাড়িতে আনুন Simple Energy-র এই নতুন ইলেকট্রিক স্কুটার

Simple Energy ভারতীয় মার্কেটে তাদের দ্বিতীয় ইলেকট্রিক স্কুটার লঞ্চ করতে চলেছে। এই স্কুটারের এক্স শোরুম মডেলের দাম পড়বে 99 হাজার টাকা। এতে রয়েছে দুর্দান্ত সব ফিচারস। কিভাবে কিনতে পারবেন এই স্কুটার? কী কী ফিচার রয়েছে এই মডেলে? জেনে নিন আজকের প্রতিবেদনে।

Simple Energy's Dot One

Simple Energy’s Dot One আসলে Simple One-এর সাব ভেরিয়েন্ট। এটি একটি টপ টায়ার সাশ্রয়ী ইলেকট্রিক স্কুটার হতে চলেছে। এর মডেলের ডিজাইন হবে Elegant। এতে থাকবে Cutting Edge ফিচারস। বর্তমানে ইলেকট্রিক স্কুটার এর জন্য ভারতীয় মার্কেটে বেশ প্রতিযোগিতা শুরু হয়েছে। এবার দেখার পালা, এই মডেল ভারতীয় বাজারে কেমন কামাল দেখায়।

Simple Energy’s Dot One Electric Scooter-এর স্পেসিফিকেশন :-

Dot One মডেলে একবার সম্পূর্ণ চার্জ দিলে 151 কিলোমিটার যেতে পারে। এতে থাকবে 3.7 kWh-এর Core Battery। আর সাথে থাকবে 8.5 kW-র ইলেকট্রিক মোটর। যা 72 Nm টর্ক তৈরী করবে। মাত্র 2.7 সেকেন্ডে 0 kmph থেকে 48 kmph যেতে পারে এই মডেল। এতে 12 ইঞ্চির চাকা আছে। আপনারা এই মডেল 4টি আলাদা আলাদা রঙে পেয়ে যাবেন। এতে Azure Blue, Namma Red, Brazen Black, Grace White রং রয়েছে।

আরও পড়ুন : Kinetic Green Luna : OLA-কে জোর টক্কর Kinetic Green-এর, শীঘ্রই বাজারে আসছে Luna

এছাড়া Simple Energy’s Dot One Electric Scooter-এ Touchscreen Instrument Cluster আর 35 Litres Storage Space রয়েছে। এই Electric Scooter মাত্র 99 হাজার টাকায় কেনা যাবে। তবে এই দাম কেবলমাত্র Bangalore-এর স্বল্প সংখ্যক গ্রাহকদের জন্য প্রযোজ্য। সব গ্রাহকদের জন্য দাম আগামী বছর জানুয়ারিতে প্রকাশ পাবে।

আরো পড়ুন