Vida V1 : লাগবে না লাখ টাকা, মাত্র 14,590 টাকায় বাড়িতে আনুন Hero-র দুর্দান্ত এই ইলেকট্রিক স্কুটার

সম্প্রতি Hero Motocorp তাদের নতুন ব্র্যান্ড Vida -র অধীনে নতুন ইলেকট্রিক স্কুটার Vida V1 Pro বাজারে লঞ্চ করেছে। এতে আপনারা পেয়ে যাবেন শক্তিশালী মোটর, ফিউচারিস্টিক ডিজাইন আর দীর্ঘ রেঞ্জ।

বর্তমান সময়ে পেট্রোল ও ডিজেলের দাম আশ্চর্যজনকভাবে বেশ খানিকটা বৃদ্ধি পেয়েছে। আর তারপর থেকে মানুষ ঝুঁকে পড়েছে ইলেকট্রিক গাড়ির দিকে। বর্তমানে বিশ্বের বেশিরভাগ অটোমোবাইল কোম্পানি ইলেকট্রিক গাড়ি তৈরির উপর জোর দেওয়া শুরু করেছে। এর ফলে পেট্রোল আর ডিজেলের ব্যবহার যেমন আকর্ষণীয়ভাবে কমেছে, তার পাশাপাশি পরিবেশেও ইতিবাচক প্রভাব পড়েছে। তাই অনেকেই মনে করছেন, আমাদের ভবিষ্যৎ ইলেকট্রিক গাড়ি।

Hero Vida V1

Hero Vida V1 Pro-এর স্পেসিফিকেশন 

সম্প্রতি Hero Motocorp তাদের নতুন ব্র্যান্ড Vida -র অধীনে নতুন ইলেকট্রিক স্কুটার Vida V1 Pro বাজারে লঞ্চ করেছে। এতে আপনারা পেয়ে যাবেন শক্তিশালী মোটর, ফিউচারিস্টিক ডিজাইন আর দীর্ঘ রেঞ্জ। অল্প সময়েই এই মডেল জনপ্রিয়তা লাভ করেছে। এর সামনের অংশ রয়েছে LED ল্যাম্প আর Smooth V-chrome। সাথে রয়েছে LED Turn Indicator। পাশের প্রোফাইলে আপনারা পেয়ে যাবেন একটি Airdynamic Bodywork, একটি Sift Seat আর Alloy Wheel। পিছনের দিকে রয়েছে LED Tail Lamp, সিকড প্লেট ডিজাইন আর Stylish Graphic Rail

আরও পড়ুন : Pure EV : দুর্দান্ত সুযোগ! আপনার পুরনো গাড়ি বদলে নিমেষেই আনুন নতুন গাড়ি, জানুন বিস্তারিত

এই মডেলে রয়েছে শক্তিশালী 3.9 kWh Lithium-ion ব্যাটারি। এই ব্যাটারি একবার সম্পূর্ণ চার্জ দিলে 110 কিলোমিটার পর্যন্ত যেতে পারে। এটি 4 kW LCD হাব মোটর দ্বারা চালিত হয়। এর পিক পাওয়ার 5.02 kW। এটি 95 Nm টর্ক উৎপাদন করে। Vida V1 Pro-এর সর্বোচ্চ গতি প্রতি ঘন্টায় 50KM। এই গাড়িটির এক্স শোরুম মডেলের দাম 1 লাখ 45 হাজার টাকা। এই মডেলের ডাউন পেমেন্ট 14 হাজার 590 টাকা।

আরো পড়ুন