Arther Electric Dec Sale : ডিসেম্বরে দুর্দান্ত সুযোগ, এই দুটি স্কুটারে পাবেন 24 হাজার টাকা ডিসকাউন্ট, জানুন বিস্তারিত

ডিসেম্বরে মহা ধামাকা! ইলেকট্রিক বাইকে দুর্দান্ত ছাড় দিচ্ছে Arthar Electric, জানুন বিস্তারিত

Arther Electric Dec Sale : 2023 শেষ হওয়ার মুখে। তার আগে বেশ কিছু Automobile Manufacturers Special Discount আর Schemes নিয়ে হাজির হয়েছে। সম্প্রতি Ather Energy-র তরফ থেকে নতুন Scheme-এর ঘোষণা করা হয়েছে। Ather Energy এই স্কিমটির নাম দিয়েছে “Ather Electric December“। এই ম্যানুফ্যাকচারিং কোম্পানি তাদের 450X আর 450S মডেলে বেনিফিট দিচ্ছে।

Arther Electric Dec Sale

Arther Electric Dec Sale : কত টাকা ছাড় পাওয়া যাচ্ছে?

আপনারা এই মডেল দুটিতে 24 হাজার টাকা পর্যন্ত বেনিফিট পেয়ে যাবেন। যার মধ্যে 6 হাজার 500 টাকার ক্যাশ ডিসকাউন্ট আর 5 হাজার টাকার Comprise ডিসকাউন্ট রয়েছে। এছাড়াও আপনারা 1 হাজার 500 টাকা পর্যন্ত কর্পোরেট বেনিফিট পেয়ে যেতে পারেন। তাছাড়া Zero Down Payment-এ আপনারা Additional Financing Scheme-এর আওতায় বার্ষিক 5.99 শতাংশ সুদে Scooter কিনতে পারবেন। যার EMI-এর মেয়াদ থাকবে 60 মাস। এর সাথে আপনারা 7 হাজার টাকা মূল্যের Ather Battery Protect পেয়ে যাবেন। আর একই প্যাকেজে যুক্ত থাকবে 5 বছর অথবা 60 হাজার কিলোমিটার পর্যন্ত Battery Safeguard-এর ওয়ারেন্টি। এতে 70 শতাংশ State Of Health-এর গ্যারান্টি রয়েছে।

আপনারা চাইলে মাত্র 2 হাজার 500 টাকার বিনিময়ে Ather Energy-র নতুন Top End মডেল 450X Apex প্রি বুকিং করতে পারেন। এই মডেলটি 2024-এর মার্চ মাস থেকে ডেলিভার হওয়া শুরু হয়ে যাবে। এই মডেলটি 450X মডেলের তুলনায় দ্রুতগতি সম্পন্ন। এছাড়া এতে যুক্ত হয়েছে নতুন Riding Mode– Warp+। তাহলে বোঝাই যাচ্ছে , এটি পুরোনো মডেলের Warp Mode-এর Upgraded Version হতে চলেছে। এই Scooter-এর একটা বিশেষ সুবিধা হল, চালককে Brake-এর বেশি ব্যবহার করতে হবে না। এই মডেলে Multi Level Brake Regeneration যুক্ত রয়েছে।

আরও পড়ুন : Tork Kratos R : এক চার্জে চলবে 180 KM! মাত্র 999 টাকায় বুকিং করুন দুর্দান্ত এই ইলেকট্রিক বাইক

এছাড়া Ather Energy নতুন Family Scooter নিয়ে কাজ করছে। মনে করা হচ্ছে, এই নতুন Family Scooter ভারতীয় বাজারে লঞ্চ হলে Ola S1 Pro আর TVS iQube-এর সাথে প্রতিদ্বন্দ্বিতায় নামবে। ইতিমধ্যে এই নতুন স্কুটারটির Road Testing-এর কাজ শুরু হয়ে গেছে। এটি হয়ত 2024-এ লঞ্চ হয়ে যেতে পারে।

আরো পড়ুন