Simple Energy-র বড়ো ধামাকা, মাত্র 1947 টাকায় বুক করুন Dot One Electric Scooter, জানুন বিস্তারিত

Simple Energy 15ই ডিসেম্বর লঞ্চ করেছে তাদের Dot One ইলেকট্রিক স্কুটার। মাত্র 1947 টাকায় বুক করুন দুর্দান্ত এই স্কুটার।

Simple Energy 15ই ডিসেম্বর লঞ্চ করেছে তাদের Dot One ইলেকট্রিক স্কুটার। এই ইলেকট্রিক স্কুটারের এক্স শোরুম মডেলের দাম 99 হাজার 999 টাকা। ব্যাঙ্গালোরের একজন মাত্র গ্রাহক এই দামে কিনতে পারবেন। তবে 2024-এর 1লা জানুয়ারি থেকে Simple Energy-র Dot One আপনারা কিনতে পারবেন। তবে মোটামুটি এই এক্স শোরুম মডেলের তুলনায় তা 40 হাজার টাকা বেশি হবে।

Simple Energy's Dot One

আপনাদের জানিয়ে রাখি, Simple Dot One-এর Pree Booking শুরু হচ্ছে 2024-এর 1লা জানুয়ারি থেকে। এই ইলেকট্রিক স্কুটারের এক্স শোরুম মডেলের দাম পড়বে 1 লাখ 39 হাজার 999 টাকা। এছাড়া এই স্কুটারের প্রি বুকিং সমস্ত গ্রাহকদের জন্য শুরু হবে 27শে জানুয়ারি থেকে। এই ইলেকট্রিক স্কুটারটি একটি মাত্র ভেরিয়েন্টে পাওয়া যাবে।

Simple Energy’s Dot One স্কুটারের স্পেসিফিকেশন 

এতে থাকবে Fixed Battery Pack। এই স্কুটারটির Riding Range 160 কিলোমিটার। কোম্পানি দাবি করছে, এই ইলেকট্রিক স্কুটারটি Electric Two Wheeler-এর দুনিয়ার সব থেকে দীর্ঘ Range-এর Electric Scooter। এই ইলেকট্রিক স্কুটারটি 4টি রঙে পাওয়া যাবে – Azure Blue, Namma Red, Grace WhiteBrazen Black

আরও পড়ুন : Bike Tips : শীতে স্টার্ট নিচ্ছে না বাইক? অবশ্যই করুন এই কাজ, ফল পাবেন হাতেনাতে

ভারতে নির্মিত এই ইলেকট্রিক স্কুটারে থাকবে 750W চার্জার। এছাড়াও এই ইলেকট্রিক স্কুটারটি LightX আর BrazenX Shade-এ উপলব্ধ হবে। ব্যাঙ্গালোর সহ দেশের অন্যান্য শহরে এই স্কুটারের ডেলিভারি হওয়া শুরু হয়ে যাবে। তবে এখনও পর্যন্ত কোন অফিসিয়াল ঘোষণা হয়নি।

আরও পড়ুন : Triumph Speed 400 : বাজেট কম হলেও নেই চিন্তা! সস্তায় পাবেন Triumph Speed 400, অফার চলবে এইদিন পর্যন্ত

Simple Energy’s Dot One ইলেকট্রিক স্কুটারে বিশেষ ডিজাইনের Tyre যুক্ত করা হয়েছে। মাত্র 2.77 সেকেন্ডে এই স্কুটার 0 থেকে 40 kmph গতি তুলতে পারবে। এতে 3.7 kwh ব্যাটারি ক্যাপাসিটি আর 8.5 kW ইলেকট্রিক মোটর রয়েছে। যা 72nm টর্ক উৎপাদন করে। এই মডেলের প্রি বুকিং মাত্র 1 হাজার 947 টাকার বিনিময়ে করা যাবে।

আরো পড়ুন