Hyundai Creta Facelift : লাগবে না লাখ টাকা, মাত্র 25 হাজারে বুক করুন Hyundai-এর দুর্দান্ত SUV, জানুন বিস্তারিত

মাত্র 25,000 টাকা দিয়ে বুকিং করে ফেলুন Hyundai Creta Facelift। সম্প্রতি, ভারতীয় অটোমেকার মার্কেটে ঝড় তুলেছে, বিখ্যাত Hyundai ব্র্যান্ড। তার ব্র্যান্ড নিউ মডেল Creta Facelift দেশ জুড়ে যেকোনো ডিলারশিপ অথবা অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অ্যাডভান্সড বুকিং করতে পারেন।

আপনারা চার-চাকার গাড়ি কেনার জন্য অনেকদিন ধরে মুখিয়ে আছেন? কিন্তু বাজেটের জন্য কিনতে পারছেন না? আর দেরী না করে মাত্র 25,000 টাকা দিয়ে বুকিং করে ফেলুন Hyundai Creta Facelift। সম্প্রতি, ভারতীয় অটোমেকার মার্কেটে ঝড় তুলেছে, বিখ্যাত Hyundai ব্র্যান্ড। তার ব্র্যান্ড নিউ মডেল Creta Facelift দেশ জুড়ে যেকোনো ডিলারশিপ অথবা অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অ্যাডভান্সড বুকিং করতে পারেন।

Hyundai Creta Facelift

এছাড়া, Automaker বলে, যাদের ইতিমধ্যে Hyundai Creta-র জন্য রিজার্ভেশন আছে, তারা আসন্ন 2024 মডেলের সাথে এক্সচেঞ্জ করে নিতে পারে। এই মাঝারি আকারের ইলেকট্রিক SUV 7টি ভিন্ন ভেরিয়েন্টে পাওয়া যাবে- E, EX, S, S(O), SX, SX Tech এবং SX(O)

Hyundai Creta Facelift-এর বিস্তারিত তথ্য : 

উল্লেখ্য,Hyundai Creta Facelift-এর দাম কত হতে পারে? সেই বিষয়ে কোম্পানি কোনো ঘোষণা করেনি। তবে, এক্স-শোরুম অনুযায়ী দাম হতে পারে 10.87 লাখ টাকা।

আরও পড়ুন : Hyundai : মাইলস্টোন সৃষ্টি করলো Hyundai Motor, বিক্রি হল 6 লক্ষ ইউনিট গাড়ি

এই Hyundai SUV-3টি ইঞ্জিনের অপশন পাওয়া যাবে- একটি 1.5-লিটার ন্যাচারেলি অ্যাসপিরেটেড পেট্রোল ইঞ্জিন। এবং একটি 1.5 লিটার ডিজেল মোটর সাথে একটি আপডেটেড 1.5-লিটার টার্বো-পেট্রোল ইউনিট। এছাড়া, ইঞ্জিনেকে পাওয়ারফুল বানানোর জন্য একটি 6-স্পীড ম্যানুয়াল, একটি IVT এবং একটি 6-স্পীড অটোমেটিক।

Hyundai SUV-এ বাইরের লুকসের দিক থেকে যেসব আকর্ষণীয় ফিচারস রয়েছে সেগুলি হল- একটি নতুন Radietor গ্রিল, অসাধারন হরাইজেন্টাল LED ল্যাম্প এবং ডিআরএল, কোয়াড বিম LED হেডল্যাম্প। এছাড়া, একটি Dual-Tone কালারের বিকল্প রয়েছে- ব্ল্যাক সিলিং এর সাথে অ্যাটলাস হোয়াইট।

Hyundai-এর এই বিকল্পটি একটি লাক্সারিয়াস গাড়ি, এতে আছে অসাধারন ফিচারস এবং কেবিনের ভেতরেও বিশাল স্পেস। এছাড়া, একটি 360 ডিগ্রি ক্যামেরা এবং একটি সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার ও একটি বড় ইনফোটেনমেন্ট স্ক্রিন।

আরও পড়ুন : Nissan Upcoming Cars : Maruti Suzuki-কে টেক্কা দিতে মাঠে নামছে Nissan, আসছে 3টি দুর্দান্ত গাড়ি

বাজারে এই গাড়ির অসংখ্য প্রতিযোগী আছে, সেই মডেলগুলি হল- Kia Seltos, MG Astor, Honda Elevate, Maruti Suzuki Grand Vitera, Skoda Kushaq, Volkswagen Taigun

আরো পড়ুন